Uncategorizedবিনোদন

ভুল ইংরেজি লেখার কারণে চরম অপমানিত হতে হয় অমিতাভ বচ্চনকে, জানুন বিস্তারিত

একজন ডিফারেন্ট বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ র প্রধান সঞ্চালক অমিতাভ বচ্চন চরম অপমানিত হলেন। এমনকি ওনার শিক্ষাগত যোগ্যতা নিয়েই প্রশ্ন উঠেছে। হ্যাঁ, ঠিকই শুনছেন ইংরেজি বানান ভুল করার জন্য তাকে ট্রলার শিকার হতে হয়। কিন্তু এমন কেন হলো ?জেক ইন্ডাস্ট্রিতে একটা সময় ‘স্যারজি’ বলা হতো, সেই মানুষের ‘এস’ s নিয়েই সমস্যা? চলুন ঘটনার বিশ্লেষণ করা যাক।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোতে এসেছিলেন এক প্রতিযোগী যিনি খুব কম খরচে একটি নকল হাত বানিয়েছেন, যা দেখে বিগ বি আপ্লুত হয়ে যান।ওই শিল্পীর প্রশংসা করতে গিয়ে অমিতাভ লেখেন ‘প্রথেটিক হ্যান্ড’। যার আসল বানা হলো ‘প্রস্থেটিক হ্যান্ড’। কিন্তু সামান্য ‘এস’ s এর গন্ডগোলের জন্য ট্রলার শিকার হতে হয় অমিতাভ বচ্চনকে।

বিগ বি টুইট করতেই এক নেট নাগরিক তার ভুল খপাৎ করে ধরে ফেলেন ও শুধরে দেন। ঠিক তার পরের পোস্টে অমিতাভ বচ্চন তার ভুল সংশোধন করে দিয়ে ক্ষমা চান। শুধু তাই নয় ভুল চিন্নিত করার জন্য বিশেষ ধন্যবাদও জানান সেই নেট নাগরিককে।

আর এদিকে নেট জনতা আরও আগুনে ঘি ঢালতে শুরু করে। অমিতাভকে খোঁচা দিয়ে কেউ কেউ লেখেন ‘স্যার আপনার সারাটা জীবন তো ভুল শোধরাতে শোধরাতেই কেটে গেল’। কেউ কেউ তো আবার পুরোনো পোস্ট সামনে এনে আরও ঘি ঢালতে থাকে। আর এভাবেই চলতে থাকে ট্রলিং পর্ব। আবার অনেকে জয়া বচ্চন ও অমিতাভের ঔদ্ধত্য নিয়েও সমালোচনা করতেও ছাড়ে না।

Back to top button