Uncategorizedবিনোদন

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে হচ্ছে আলিয়ার, ঘটকালি করছেন করণ ও সইফ পুত্র ইব্রাহিম!

বলিউডের জনপ্রিয় একটি জুটি হল রণবীর-আলিয়া। এই জুটির প্রেম চলছে অনেকদিন থেকেই। তাদের পরিবারের তরফ থেকেও তাদের বিয়ের ব্যাপারে সম্মতি আছে। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় থেকেই একে ওপরের কাছাকাছি আসেন আলিয়া-রণবীর। শোনা গেছিলো যে ২০২০ তাই তাদের বিয়ে সম্পূর্ণ হবে কিন্তু করোনা আবহয়ের জন্য আটকে গেছে সবকিছুই।

বর্তমানে করণ জোহরের পরিচালনায় একটি প্রেমের ছবিতে অভিনয় করছেন রণবীর সিং ও আলিয়া। এই নতুন ছবিটি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর আদলেই লেখা হয়েছে। আলিয়া ও রণবীরের সঙ্গে ছবির গল্প নিয়ে আলোচনাও হয়ে গিয়েছে। দুই অভিনেতাই সম্মতি জানিয়েছেন ছবিতে। অন্যদিকে ‘গঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র শ্যুটিং নিয়ে ভালোই ব্যাস্ত আছেন অভিনেত্রী আলিয়া। সবকিছু মিলিয়ে আলিয়ার কাছে এখন বেশকিছু ছবির প্রজেক্ট রয়েছে। রণবীর আর আলিয়ার জুটি বেশ পছন্দ দর্শকদের কাছে।

এদিকে আলিয়া রণবীর কাপুরকে ছেড়ে দীপিকা পাডুকোনের স্বামী রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করছেন। রণবীর সিংয়ের সঙ্গে একসঙ্গে কিছু রোম্যান্টিক ছবিতেও দেখা গেলো রণবীর আলিয়াকে। তবে কি কারণে বিচ্ছেদ হল রণবীর কাপুরের সঙ্গে আলিয়ার। আবার অপরদিকে দীপিকা পাডুকোনের সঙ্গে রণবীর সিংয়ের? এক্ষেত্রে ঘটক কিন্তু প্রেমগুরু করণ জোহার। আসলে যা হচ্ছেও পুরোটাই সিনেমার স্বার্থে। এদিকে আলিয়া-রণবীর ও দীপিকা-রণবীর সিং একে ওপরের সাথে ভালোই আছেন। কারণ জোহরের আপকামিং ছবির জন্য রনবীর সিং ও আলিয়া ভাটকে একটি রোম্যান্টিক দৃশ্যে কাজ করতে হল।

এবারে আরেকটি ঘটনা জানলে অবাক হবেন! রণবীর সিং ও আলিয়ার বিয়ের ঘটকালি করছেন সইফ পুত্র ইব্রাহিম ও কারণ জোহার। এবার করন জোহরের হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা দিতে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান।না তবে অভিনয়ে নয়, তিনি করন জোহরের সঙ্গে সহ পরিচালক হিসেবে কাজ করতে চলেছেন। এই বিসয়টি নিয়ে কারণের ঘনিষ্ট এক ব্যাক্তি সর্বভারতীয় সংবাদ-মাধ্যমকে জানিয়েছেন,”খনই ইব্রাহিম আলি খানকে লঞ্চ করার কোনও পরিকল্পনা নেই। তাছাড়া সইফ পুত্র আপাতত পড়াশোনাও করছেন। ইব্রাহিম পরে অভিনয় দুনিয়াতেই পা রাখবেন, আপাতত সিনেমার বিষয়ে ও শিখতে চায়। আর সেকারণেই করণ তাঁর নিজের ছবিতে সহ পরিচালক হিসাবে ইব্রাহিমকে কাজ করার সুযোগ দিয়েছেন।”

Back to top button