Uncategorizedবিনোদনভাইরাল ভিডিও

চাকরি পেয়ে গরিবের ভগবান অর্থাৎ সোনু সুদের পায়ে পরে প্রণাম জানিয়ে কান্নায় ভাসালেন এক দরিদ্র যুবক

ঈশ্বর আর মানুষের মধ্যে কত মিল তাই না। কখনো মানুষ কাঁদে ঈশ্বরের জন্য তো কখন ঈশ্বর কাঁদেন মানুষের জন্য।যখন কোনো শিষ্য ঈশ্বরকে ডাকে তখন ঈশ্বর সারা দিতে না পারলে নিজেও কষ্টে থাকেন। সত্যি ঈশ্বর আছেন কি না এই নিয়ে অনেকের মনেই নানা রকম প্রশ্ন জেগে থাকে। কিন্তু মানুষ যখন কোনো ছোটোখাটো বা বড় বিপদে পরে থাকেন তখন কিন্তু তারা ঈশ্বরকেই ডেকে থাকেন। ভরসা করে থাকেন সেই ঈশ্বরের ওপর।কিন্তু ঈশ্বর তো আর সব জায়গাতেই থাকতে পারেন না। ঈশ্বর হয়তো বলিউড অভিনেতা সোনু সুদের মতোই অন্য কোনো মানুষের মধ্যেও পাঠিয়েছেন। যারা সাধারণ মানুষের দুঃখে পাশে থাকবেন। বিপদে সঙ্গে থাকবেন।

অভিনেতা সোনু সুদ বর্তমান নিজের কথা না ভেবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিঃস্বার্থ ভাবে। সেখানে তার কোনো স্বার্থ নেই । একটা সময় যাদের জন্য প্রাণপণ লড়াই করে পাশে থেকেছেন, আজ তাদের মধ্যে কারোর কারোর জীবন মৃত্যু মুখে। গত বছর করোনার সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ । দূর দূর জায়গা থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেতা । এবছরও যেন সেই সাধারণ মানুষের পাশে সোনু সুদ।সম্প্রতি করোনা ভ‍্যাকসিন নিয়ে সচেতনতামূলক অভিযান চালানো শুরু করেছেন সোনু সুদ ও তাঁর টিমের সদস্যরা। এই অভিযানটির নাম তাঁরা রেখেছেন ‘সঞ্জীবনী, আ শর্ট লাইফ’।

বলিউডের একজন বিপুল জনপ্রিয়তা প্রাপ্ত অভিনেতা হলেন সোনু সুদ। নিজের অভিনয় দিয়েও যেভাবে মাতিয়ে রেখেছেন বলিউড। সেভাবে মানুষের পাশে দাঁড়িয়েও যেন মানুষের কাছে ভগবান রূপে ধরা হয়েছেন। পাশাপাশি সিম্বা, হ্যাপি নিউ ইয়ার, দাবাং, আশিক বানায়া আপনে ইত্যাদি চলচ্চিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে।

অভিনেতা সোনু সুদের এই উদার মানসিকতা যা অন্য সকলের কাছে নেই। তিনি নখানান সমাজসেবামূলক কাজের জন্য বরাবর উঠে আসেন খবরের শিরোনামে। বর্তমানে দেখা গেছে, দিল্লিতে একটি যুবককে চাকরি করে দিচ্ছেন তিনি আর যুবকটি সোনু সুদের পা ধরে কান্নায় ভেঙ্গে পড়ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button