নিউজবিনোদন

‘খেলা দেখিয়ে দেব আমরা’, নির্বাচনী প্রচারে হুঙ্কার রাজ চক্রবর্তীর

সম্প্রতি পরিচালক রাজ্ চক্রবর্তী তৃণমূলে যোগ দিয়েছেন। ইতিমধ্যেই সাদা পাঞ্জাবিতে বুকে তৃণমূলের ব্যাজ নিয়ে দেখা গিয়েছে রাজ্ চক্রবর্তীকে। বর্তমানে তিনি হালিশহর থেকে কলকাতায় অভিনেতার স্বপ্ন নিয়ে আসা যুবক নন। এমনই লুকে রাজ্ চক্রবর্তীকে দেখেছেন রাকপুরের বাসিন্দারা।

তিনি আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। আর সেজন্য তিনি আজ থেকেই নির্বাচনী প্রচার শুরু করে দিলেন। তিনি আজই কর্মিসভার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন।

আজ, ব্যারাকপুর কেন্দ্র থেকে রাজ্ চক্রবর্তী বক্তব্য রেখে বলেন, “ছোটবেলা থেকে আমার আইডল মমতা বন্দ্যোপাধ্যায়। মনে হত, যদি কোনওদিন বড় হই, ওঁর মতো করে লড়াই করে বড় হব। আমি ছোট থেকে দেখেছি, সিপিএম কাউকে ভোট দিতে দিত না। সে কারণে সিপিএমকে পছন্দ করতাম না। দিদি আমাদের অভিভাবকের মতো। ২০১১ থেকেই ওঁর সঙ্গে ছিলাম। তবে রাজনীতির ময়দানে সরাসরি আসব, কখনও ভাবিনি।”

২০২১ -এ হঠাৎ এমনই কি হল, যে রাজ্ চক্রবর্তী রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলেন? তিনি বলেন, “এমন একটা সময় এল, যখন কাছের মানুষরা দিদিকে ছেড়ে গেল। তখন মনে হল, দিদি যাদের আগলে রেখেছে, বিপদে আপদে পাশে থেকেছে, এই সময় যদি পাশে না থাকি, সেটা ঠিক নয়।” এছাড়াও ব্যারাকপুর থেকে তিনি বলেন, “আমাকে কী করতে হবে, আমাদের কী করতে হবে, আপনারা বলুন। খেলা দেখিয়ে দেব আমরা।”

Back to top button