নিউজরাজ্য

এবারে জামাই রাজ চক্রবর্তীর জয় নিশ্চিত, আশানুরূপ ঘোষণা করলেন শুভশ্রীর মা

সামনেই ভোট। আর বেশি দেরি নেই। ইতিমধ্যেই টলিউডের বহু তারকা রাজনীতিতে নাম লিখিয়েছেন। কেউ কেউ নাম লিখিয়েছেন তৃণমূলে আবার কেউ গেরুয়া শিবিরে। এদের সবার মধ্যে পরিচালক রাজ চক্রবর্তীও আছেন। রাজ চক্রবর্তী নাম লিখিয়েছেন তৃণমূলে। তিনি এবারে ব্যারাকপুরের হয়ে টিকিট পান। এদিকে শুভশ্রীর মা বীণা গঙ্গোপাধ্যায় জানান যে তার জামাই জিতবে এই বছর। জামাইয়ের জিত এবারে নিশ্চিত আমরা পশে আছি।

শশুর শাশুড়ির কাছে জামাই একজন আদরণীয় ব্যাক্তি। আর সেখানে সেলিব্রিটি জামাই বলে কথা। সেই খুশিতে জামাইয়ের জন্য জয় নিশ্চিত করলেন শাশুড়ি ও শশুর মশাই।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। এখনো অবধি বহু হিট সিনেমা দর্শকদেরকে উপহার দিয়েছেন। ২০১৮ সালের ৬ মার্চ অভিনেত্রী শুভশ্রী gangulir সাথে পরিচালক রাজের বাগদান পর্ব শেষ হয়। তার কিছুদিন পরে মে মাসে বেশ জাকজমক করে বিয়ের অনুষ্ঠান সারেন এই জুটি।

রাজ ও শুভশ্রীর একমাত্র সন্তান ইউভান। গত বছর করোনা আবহয়ের সময় জন্ম হয় ছোট্ট ইউভানের। ইউভান আসতে তাদের ঘর খুশিতে ভোরে ওঠে। সম্প্রতি ধুমধাম করে ইউভান তারঁ৫ দাদুর কোলে বসে অন্নপ্রাশনের অনুষ্ঠান সারেন। এবারে তো আরও সোনায় সোহাগা জামাই ভোট দাঁড়িয়েছে এ কি কম বড় কথা। আর শুভশ্রীর বাপের বাড়ির সঙ্গে রাজের পরিবারের সম্পর্ক মধুর। এদিন অর্থাৎ বৃহস্পতিবার শুভশ্রীর মা তৃণমূলের এক কর্মসূচিতে এসে নিজের জামাই তথা রাজ চক্রবর্তীর জয়ের বিষয় নিয়ে আশানুরূপ কথা ঘোষণা করেন। খুশিতে রয়েছে রাজ শুভশ্রীর পরিবার।

Back to top button