নিউজরাজ্য

এবারে বিপাকে পড়লেন মহাগুরু, কলকাতা পুলিশ FIR দাখিল করেছে মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে

ভোট পর্ব মিটে যাওয়ার পরেই সারা রাজ্যজুড়ে শুরু হয়ে গেছে লকডাউন। যার জেরে বন্ধ সমস্ত কিছুই। এদিকে নারদা মামলায় নাম উঠে এসেছে ৪ হেভিওয়েট মন্ত্রীর। আপাতত গৃহবন্দী তারা। করোনা আবহয়ের মধ্যেই চার হেভিওয়েট মন্ত্রীকে কাক ভোরে গ্রেফতার করে সি বি আই।গ্রেফতার করার পরফ তাদেরকে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয় এবং তারপরেই কেস ওঠে আদালতে।

৪ মন্ত্রীর পর এবারে কলকাতা পুলিশ তলব করেছে মহাগুরু মিঠুন চক্রবর্তীকে। সূত্রের খবর জানা যাচ্ছে যে চলতি সপ্তাহেই তলব করা হতে পারে সুপারস্টারকে। ঠিক কেন তাকে তলব করছে কলকাতা পুলিশ? উল্লেখ্য এবারের বিধানসভা নির্বাচনের আগে মিঠুন বিজেপির সাথে হাত মিলিয়েছিলেন। বিজেপির প্রচারে বহু জায়গায় ঘোরেন তিনি।আর সেই সময়ই নানান উস্কানিমূলক মন্তব্য করেন মিঠুন চক্রবর্তী। তারই অভিযোগ এসেছে মহাগুরুর বিরুদ্ধে।

কোন মন্তব্য ঘিরে এই FIR? সূত্রের খবর অনুযায়ী বিজেপিতে যোগদানের পর নানান জায়গায় রড শো-তে ঝড় তুলেছেন মিঠুন।তাঁর মুখে শোনা যায়, ‘আমি জলঢোড়াও নই, বেলেবড়াও নেই, আমি জাত গোখরো, এক ছোবলেই ছবি’ রোড শোয়ে ফিল্মি সংলাপ বলতে দেখা যায় মিঠুনকে। এরকম কিছু সংলাপ নিয়েই উত্তাল হয় কিছু এলাকা এবং এসব নিয়েই ওঠে আপত্তি।

টলিউড থেকে বলিউড সমস্ত জায়গায় রাজ করে বেড়ানো মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করেন এটা ভেবেই যে তিনি গরিবের ভালো করবেন ও গরিবের সেবা করবেন। অন্তত তিনি এমনটাই বারবার বলেছিলেন বিভিন্ন মঞ্চে। যদিও বিজেপির রেজাল্ট বাংলায় তাৎপর্যপূর্ণ। কিন্তু হয় তার উল্টো এবারে গো হারান হেরে বাংলায় বর্তমান বিরোধী পক্ষ হয়ে রয়ে গেছেন তিনি।

Back to top button