নিউজখেলা

Mesi: ২১ বছরের সম্পর্কের অবসান, কোন ক্লাবে যাচ্ছেন মেসি?

মেসি তার ২১ বছরের সম্পর্ক শেষে ছেড়ে দিলেন বার্সেলোনা ক্লাব। যদিও কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিলো যে নিজের পারিশ্রমিকের প্রায় অর্ধেক করে বার্সেলোনার সাথেই ফের চুক্তি বোধ হবে মেসি।

আর সেই গুঞ্জন অনুযায়ী সব চলছিল ঠিকঠাক, জল্পনার মাঝেই মেসি তার পারিশ্রমিক অর্ধেক করেই রাজি হয়ে গিয়েছিলেন ক্লাবের সাথে চুক্তি স্বাক্ষর করতে। সরকারি ভাবে কিছুদিনের মধ্যেই চুক্তির কথা ঘোষণা হবার কথা ছিল। তার মাঝেই হঠাৎ করেই হলো ভোল বদল।

তবে মার্কার রিপোর্ট অনুযায়ী বৃহস্পতিবার মেসির এজেন্টদের সাথে মধ্যাহ্নভোজে আলোচনায় বসে বার্সেলোনার ক্লাব বোর্ড মেম্বার রা। আর সেই বৈঠকে মেসির সাথে বহুকটি হওয়ার কথা বাতিল হয়ে যায়। ইতিমধ্যে বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকেও জানানো হয়েছে মেসির ক্লাব ছাড়ার কথা।

এক সরকারি বিবৃতি থেকে জানা গেছে ‘বার্সেলোনা ও মেসির মধ্যে নতুন চুক্তির বিষয়ে কথাবার্তা পাকা হয়ে গেলেও এবং দুই তরফই নতুন চুক্তি স্বাক্ষরের বিষয়ে আগ্রহী হওয়া সত্ত্বেও লা লিগার আর্থিক এবং পরিকাঠামোগত বাধার দরুণ এই চুক্তি স্বাক্ষর করা সম্ভব নয়। ফলস্বরূপ মেসি বার্সেলোনাতে থাকছেন না। খেলোয়াড় এবং ক্লাব, দুই তরফের ইচ্ছা থাকলেও এই ফলাফলে উভয় পক্ষই হতাশ।’

বার্সেলোনার পোষ থেকে মেসিকে ব্যক্তিগত ও খেলোয়াড় জীবনের জন্য শুভেচ্ছা জানানো হয়েছে। সেই সাথে ক্লাবের প্রতি তার অবদানের জন্য তাকে ধন্যবাদ জানিয়ে দেওয়া হয়েছে। আর্জেন্টিনা থেকে বালক হিসেবে যোগ দেওয়া রূপকথার এই তারকার সাথে সম্পর্ক পরিসমাপ্তি ঘটলো ২১ বছর পর।

গোটা বিশ্বের নামী-দামি ক্লাব ৩৪ বছর বয়সী এই তারকাকে সই করানোর জন্য এখন মুখিয়ে রয়েছে। মেসির নাম এর আগে প্যারিস সাঁ-জাঁ, ম্যাঞ্চেস্টার সিটি, দুই দলের সাথেই বহু দিন ধরে মেসির নাম জড়িয়েছে।ইতিমধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে মেসি যোগ দিতে চলেছেন প্যারিস সাঁ-জাঁ, -তে। কারণ কিছুদিন আগেই সেই ক্লাবের খেলোয়াড়দের সাথে তার একটি ছবি ভাইরাল হয়েছে। তবে দেখার এখন মেসি কোন ক্লাবে যোগ দেন। সেই অপেক্ষা করছে সারা বিশ্ব জুড়ে থাকা মেসির অগণিত ফ্যানেরা।

Back to top button