রাজ্য

VOTE: হেরে যাবে তৃণমূল, বলছেন দলের সাংসদরাই, জেনেনিন বিস্তারিত

দিল্লির সংসদীয় দলে ক্রমশ স্পষ্ট হচ্ছে তৃণমূল কংগ্রেসের মধ্যে থাকা বিভাজনের ছবি। শোনা যাচ্ছে দলের পরামর্শ দাতা সংস্থা আইপ্যাকের ভূমিকা এবং সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জির রাজনৈতিক আচরণে দেখা যাচ্ছে ক্ষোভের স্বর।

পাশাপাশি দলীয় সাংসদদের একাংশের অনুমান গোয়া নির্বাচনে হেরে যাবে তৃণমূল। দলের শীর্ষ পর্যায়ের এক সাংসদের বক্তব্য ধাপে ধাপে না এগিয়ে ও মমতাকে অনুসরণ না করে দ্রুত গতিটা উত্থানের চেষ্টা করছেন অভিষেক ব্যানার্জি।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই অভিশেষেখ ব্যানার্জির সাথে ভিবিন্ন বিষয়ে দেখা যাচ্ছে মোট পার্থক্য। অপরদিকে প্রশ্ন কিশোরের সোনাফস্থ আইপ্যাকের সাথেও চলছে ঠান্ডা যুদ্ধ ককগণ দেখা যাচ্ছে মমতা ব্যানার্জিকে অনুসরণ করা চে দিচ্ছে ইপ্যাক আবার সন্ধ্যায় ভোল পরিবর্তন করে টুইটারে ফের এই প্যাক অনুসরণ করছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে। সবমিলিয়ে বেশ সরগরম রাজ্য রাজনীতি।

অপরদিকে আজ সকাল থেকেই শুরু হয়েছে নির্বাচন পর্ব। বুথে বুথে সকাল থেকেই জমেছে লাইন। সময় যত বাড়ছে ততই বাড়ছে ভোটের লাইন। প্রায় সব নির্বাচন কেন্দ্রেই ভোট হচ্ছে সুষ্ঠ ভাবে এখনো পর্যন্ত কোনো বুথ থেকে সেভাবে অপ্রিয় কোনো খবর আসেনি ছিটে ফোটা কিছু বিশৃঙ্খলা ছাড়া।

Back to top button