রাজ্য

দুঃখজনক: গৃহবধূর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল রড, অভিযোগ স্বামীর বিরুধ্যে

এই মর্মান্তিক এবং নৃশংস ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার বাঘনাপাড়ার বিজার গ্রামে। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে এলাকার মহিলারা স্বোচ্চার হতেই পালিয়ে যায় সেই বেচারা গৃহবধূর দজ্জাল স্বামী তৌফিক শেখ। জানা গিয়েছে, বিয়ের পর সেই মহিলার দুটো সন্তান জন্ম দিয়েছেন এবং দুটো সন্তানই মেয়ে। আর সেই কারণেই রেগে গিয়ে গৃহবধূর যৌনাঙ্গে রড, লাঠি ঢুকিয়ে নির্মম পাশবিক অত্যাচার চালানোর অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়।

পরে গুরুতর জখম অবস্থায় বাপের বাড়ির লোকজন সেই গৃহবধূকে উদ্ধার করে নিয়ে যাওয়া যায় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র এই গৃহবধূর স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন গৃহবধূর বাবা এবং ভাই। ইতি মধ্যেই খোঁজ শুরু হয়ে গিয়েছে সেই নিষ্ঠুর স্বামীর।

গৃহবধূর বাবা ভোলা শেখ জানিয়েছেন ,’২০১৬ সালে তাঁর মেয়ে শরিফার সঙ্গে বিয়ে হয় কালনার বিজারা গ্রামের যুবক তৌফিক শেখের।বিয়ের পর থেকে তাঁর মেয়ে যে দুটি সন্তানের জন্ম দেয় সেই দুটি সন্তানই কন্যাসন্তান । শরিফা পুত্র সন্তানের জন্ম দিতে না পারায় তার উপর বেজায় চটে যায় জামাই তৌফিক।সে অমানুষিক নির্যাতন শুরু করে দেয় তাঁর স্ত্রী শরিফার উপর। কখনো শরিফার যৌনাঙ্গে রড কিংবা লাঠি ঢুকিয়ে দিয়ে,আবার কখনো যৌনাঙ্গের পাশে সিরিশ কাগজ ঘষে দিত তৌফিক’।

Back to top button