রাজ্য

‘২ দিনের মধ্যে করতে হবে মনোনয়ন প্রত্যাহার নইলে নেওয়া হবে ব্যবস্থা’ হুঁশিয়ারি তৃণমূল নেতা অরূপ বিশ্বাসের

সময় দেওয়া হলো ৪৮ ঘন্টা অর্থাৎ আগামী ২ দিনের মধ্যে নির্দল থেকে মনোনয়ন জমা দেওয়া বিক্ষুদ্ধও তৃণমূলীরা ফিরে না এলে দোল তাদের বিরুধ্যে নেবে কড়া সিদ্ধান্ত।

নরেন্দ্রপুরের জয়হিন্দ অডিটোরিয়াম থেকে বিক্ষুদ্ধ তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুধ্যে এমনটাই হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেতা আইউপি বিশ্বাস।

ইতিমধ্যে রাজপুর -সোনারপুর পৌরসভার পৌর নির্বাচনে এরূপ , কুনাল ঘোষ ও শুভাশীষ চক্রবর্তী, শওকত মোল্লা কে নিয়ে গড়া হয়েছে একটি কোর কমিটি। আর সেখানেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

অপরদিকে, ভাটপাড়ার বাম যুব নেতা অর্ধ শতাধিক কর্মী নিয়ে সাংসদ অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন। সোমবার বেলায় জগদ্দলের মজদুর ভবনে পালাবদল অনুষ্ঠানে হাজির ছিলেন তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া সঞ্জয় সিং ও প্রমোদ সিং, যুব নেতা দীপঙ্কর ভট্টাচার্য-সহ অন্যান্য নেতৃবৃন্দ। এদিন সাংসদ অর্জুন সিং বলেন, রাজ্য নির্বাচন কমিশন কাঠের পুতুলে পরিণত হয়েছে।

নবান্নের নির্দেশ মতো নির্বাচন কমিশন চলছে। রাজ্য জুড়ে ভোট লুঠ চলছে। আর নির্বাচন কমিশন ও পুলিশ হাত গুটিয়ে রয়েছে। তবে ভাটপাড়ায় পুরবোর্ডে দখলের ব্যাপারে তিনি তীব্র আশাবাদী। অপরদিকে বিজেপিতে যোগ দিয়ে বাম যুবনেতা তনুপ সামন্ত বলেন, বাংলা জুড়ে অত্যাচার জুলুম চলছে। তৃণমূলের বিরুদ্ধে লড়াই করার জন্য দক্ষ নেতার হাত ধরলাম। তনুপের দাবি, সিপিএম এখন সবুজ কমরেডে পরিণত। ভাটপাড়ায় সিপিএম নেতারা তৃণমূলের সঙ্গে আঁতাত করে চলছে।

Back to top button