রাজ্য

Facebook-কে বিদায় জানালেন মদন মিত্র, আর দেখা যাবে না লাইভে

মদন মিত্র করলেন বড়ো ঘোষণা বিদায় নিচ্ছেন সোশ্যাল মিডিয়া থেকে। তার করা এই ফেইসবুক লাইভ ( Facebook Live ) থেকে বেশ ভালোই জনপ্রিয়তা বর্জন করেছিলেন তিনি এবং তার লাইভ উপভোগ করতে তার ফলোয়ারর। এমনকি বলা হয়ে থাকে মদন মিত্র লাইভ করা মানেই নেটপাড়ায় ট্রাফিক জ্যাম। কিন্তু দুঃখের বিষয় এবার থেকে ‘কালারফুল’ বিধায়ককে আর দেখা যাবে না লাইভে।

তবে এবার লাইভ থেকে বিদায় নিলেও পুরোপুরি ভাবে ছাড়ছেন না সোশ্যাল মিডিয়া। অন্তত ৩০ জুন পর্যন্ত তো মোটেও আসছেন না লাইভে। এমনটাই ঘোষণা করলেন গতকাল, বৃহস্পতিবার ফেইসবুক লাইভে এসে কামারহাটি বিধায়ক এবং জনপ্রিয় নেতা মদন মিত্র ( MADAN MITRA )। কিন্তু হটাৎ করা এই রকম সিদ্ধান্তের ফলে উঠছে বহু রকম প্রশ্ন।

সম্প্রতি জানা গিয়েছে লাইভে এসে দলের প্রতি উষ্মাও প্রকাশ করে ফেলছিলেন। এই কারণে তাঁকে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির তরফে সতর্ক করা হয়। সতর্ক করেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ও।

এর পরেই তিনি লাইভে এসে জানান, “আমি সিদ্ধান্ত নিয়েছি আগামী ৩০ জুন পর্যন্ত আমি কোনও ফেসবুক লাইভ, ইনস্টাগ্রাম বা কোনওভাবেই অন্য কোনও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আসব না”। শুধু তাই নয় পাশাপাশি তিনি এটাও জানান, “আমার কাছে কোথা থেকে একটা নির্দেশ বা ইঙ্গিত এসেছে যে মদন মিত্র তুমি ফেসবুক ছেড়ে দাও। বেশি ফেসবুক করো না। যদি বেশি ফেসবুক করলে তোমার ফেসবুকে যে গ্ল্যামার সেটা নষ্ট হয়ে যাবে। তাই যখন নির্দেশ এসেছে আমি করব না”।

Back to top button