রাজ্য

BigNews: গুরুতর অসুস্থ Pradip Mukherjee, দু’বার কোভিডে আক্রান্ত হয়ে শয্যাশায়ী

গুরুতর অসুস্থ অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়। এই নিয়ে ২ বার কোভিডে আক্রান্ত হয়েছেন প্রদীপ মুখোপাধ্যায়।সেই সংক্রমণ ছড়িয়েছিল ফুসফুসেও। কয়েক দিন আগে শারীরিক পরিস্তিতি এতটাই খারাপ ছিল যে হাসপাতালে ভর্তি করানো হয়।হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও বর্তমানে শয্যাশায়ী সত্যজিৎ-বুদ্ধদেব দাশগুপ্তর সিনেমার খ্যাতনামা অভিনেতা।একাধিক খ্যাতনামা সিনেমায় কাজ করেছিলেন তিনি তাঁর ফিল্মি কেরিয়ারে সমৃদ্ধ সিনেমার সংখ্যাও নেহাত কম নয়। তবুও কালের নিয়মে বর্তমানে লাইমলাইট থেকে অনেক দূরে প্রদীপ মুখোপাধ্যায়।

সূত্র অনুযায়ী, হাসপাতল থেকে বাড়ি ফায়ার আপাতত সেরে উঠছেন প্রদীপ মুখোপাধ্যায়। কয়েক দিন আগে তিনি আক্রান্ত হন করোনায় যার ফলে সংক্রম ছড়িয়ে পরে ফুসফুসেও এবং ভয়ঙ্কর অবস্থা হয়েছিল। বর্তমানে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে হাঁটাচলা বন্ধ হয়েছে এবং ফোনেও বেশি একটা কথা বলেন না।

প্রসঙ্গত, ১৯৭৪ সালে সত্যজিৎ রায়ের সঙ্গে আলাপ হয় প্রদীপ মুখোপাধ্যায়। আর এর পরেই প্রস্তাব চলে আসে মাণিকবাবুর পরিচালনায় জনঅরণ্যতে। তারপর থেকেই শুরু হয় পথচলা এবং ফিরে তাকাতে হয়নি পিছনে। বুদ্ধদেব দাশগুপ্ত, অপর্ণা সেন, ঋতুপর্ণ ঘোষ থেকে শুরু করে রাজ চক্রবর্তীর ছবিতেও অভিনয় করেছেন। ‘অশ্লীলতার দায়ে’, ‘সতী’, ‘পুরুষত্তোম’, ‘হিরের আংটি’, ‘বাক্স রহস্য’, ‘কালরাত্রি’, ‘দহন’, ‘উৎসব’, ‘মন্দ মেয়ের উপাখ্যান’-এর মতো বহু ভাল সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শকদের।

Back to top button