রাজ্য

BigNews: দ্বিতীয়বার বিয়ে করছেন মদন মিত্র, নিজেই জানালেন সেই কথা

তাহলে আবারও কি বিয়ে করছেন কামারহাটির বিধায়ক তথা তৃণমূল ( TMC ) নেতা মদন মিত্র ( MADAN MITRA ) ? রাজ্য রাজনীতির অলিন্দে ঘুরপাক খাচ্ছে এখন এই প্রশ্ন। এই দ্বিতীয়বার বিয়ের বিষয়টি ইতিমধ্যে ব্যাপক সারা দিয়েছে। মূলত এই কথা তখন ওঠে যখন তাকে শোকজ করা হয়, তিনি জানান দল ( তৃণমূল কংগ্রেস ) থেকে যদি তাকে তাড়িয়ে দেন তাহলে তিনি কাঁচা বাদাম বিক্রি করবেন এবং সেই সঙ্গে এই বিয়ে করার কথাও তিনি প্রকাশ করে দেন।

জানা যায়, লাখ টাকার পাঞ্জাবি পরে দ্বিতীয় বিয়ে করতে চলেছেন তিনি।ভবানীপুর বাসভবন থেকে বরযাত্রী নিয়ে বের হবেন তিনি এবং তার কালীঘাটে হবে গন্তব্য।। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে কে হবে তার দ্বিতীয় স্ত্রী ? আর সেই কথা এখনও জানাননি তিনি। গতকাল অর্থাৎ শুক্রবার রাতে বিয়ের জন্য কেনাকাটি করেছিলেন। তিনি কিনেছিলেন লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি এবং নববধূর জন্য লাল বেনারসি পাশাপাশি সি বিয়ের পাঞ্জাবিও কিনেছেন তিনি।

এই বিষয় নিয়ে কামারহাটির বিধায়ক বলেন, ‘আমি মানসিকভাবে খুব বিভ্রান্ত। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। আবার সবাই বলছে ‘ওয়ান ম্যান ওয়ান পোস্ট’। তাই আমিও ভেবেছিলাম ‘ওয়ান ম্যান ওয়ান ওয়াইফ’। কিন্তু এখন ভাবছি দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না। তাই বিয়ে করছি।’

Back to top button