রাজ্য

BigNews: ১১ থেকে ২৬ জানুয়ারী পর্যন্ত থাকবে এই নিয়ম, নতুন নির্দেশিকা জারি করলো কালীঘাট মন্দির কর্তৃপক্ষ

করোনা ভাইরাসের নতুন ভেরিয়েন্ট অমিক্রনের দাপটে আতঙ্কিত সকলেই।প্রতিদিনই বাড়ছে সংক্রমণ।এমন পরিস্থিতে সংক্রমণ প্রতিরোধে কালীঘাট মন্দিরের পক্ষ থেকে জারি করা হয়েছে নতুন নির্দেশিকা। ওই নির্দেশিকায় জানানো হয়েছে আটমারির আবহে মন্দিরের দরজা পূর্ণাথীদের জন্য খোলা থাকলেও ,প্রবেশ করা যাবেনা গর্ভগৃহে।

বাইররেই থেকেই করা যাবে দেবী দর্শন ও দেওয়া যাবে পূজা। নতুন এই নিয়ম জারি থাকবে আগামী ১১ থেকে ২৬ জানুয়ারী পর্যন্ত বলে জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ। জানাগেছে করোনা সংক্রমণ প্রতিরোধের ঝুঁকি এড়াতেই কর্তৃপক্ষ নিয়েছে এনং সিদ্ধান্ত।

প্রসঙ্গত, এই রকম পরিস্থিতে সাংবাদিক সম্মেলনে রাজ্যবাসীকে স্বাস্থ্যবিধি নিয়ে একগুচ্ছ পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা । সাংবাদিক সম্মেলনে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( Mamata Banerjee ) জানিয়ে দেন, রাজ্যের জন্য আগামী ১৫ দিন খুবই গুরুত্বপূর্ণ। কারণ এর উপর নির্ভর করবে আগামী দিনগুলো। তবে পরিস্থিতি ভয়াবহ হতে থাকায় রাজ্যে আরও কড়া কোভিডবিধি জারি হতে পারে বলে ইঙ্গিত পাওয়া গিয়েছে মুখ্যমন্ত্ৰাইৰ কথায়। বৃহস্পতিবার ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে স্পষ্টভাবে এমনই ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Back to top button