রাজ্য

প্রজাতন্ত্র দিবসে তোলা হলো তৃণমূলের পতাকা, জাতীয় সংগীত গাওয়া হলো বিকৃতভাবে

রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী এবার তৃণমূলের বিরুধ্যে বড়সড় অভিযোগ করলেন। তিনি তার নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করে অভিযোগ করেছেন যে গীতকাল প্রজাতন্ত্র দিবস উদযাপনের জন্য জাতীয় পতাকার পরিবর্তে TMC পতাকা উত্তোলন করেছেন পুরুলিয়ার রঘুনাথপুর বিধানসভার প্রাক্তন MLA পূর্ণচন্দ্র বাউরি সহ অন্যান্য তৃণমূল নেতারা। বিকৃত করে গাওয়া হয়েছে জাতীয় সংগীতকেও। যা লজ্জা ও অত্যন্ত এক দুর্ভাগ্যজনক ঘটনা।

প্রসঙ্গত, দেশজুড়ে প্রায়ই দেখা যায় জাতীয় পটকার চরম অপমান হতে। একাধিক ‘দেশপ্রেমী’ প্রজাতন্ত্র দিবসে বাইক কিগবা সাইকেলে পতাকালাগিয়ে ঘুরে বেড়ান কিন্তু দিনের শেষে সেই পতাকার স্থান হয় রাস্তায়। লোকদেখানো ‘দেশপ্রেম’ ও দেশের ভালো চাওয়া একাধিক ব্যক্তি জাতীয় পতাকার মর্যাদা সম্পর্কে জ্ঞান না রেখেই নিজেকে দেশের সেরা প্রেমিক প্রমাণিত করতে উদ্যত হয়ে পরে। আর এই সমস্ত ব্যক্তিদের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে যা খুবই উদ্বেগের বিষয়।

প্রতিবছর, এরকম লজ্জা জনক ঘটনা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেয় আমাদের সমাজের অবক্ষয়ের চিত্র। সামাজিক এই ঘটনা গুলো খুবই চিন্তা জনক বিষয় ,বর্তমান পরিস্থিতি ভবিষৎ হয়তো আরও লজ্জাজনক আকার ধারণ করবে!

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>Double Engine DISASTER.<br><br>The unusually high suicide rate in Goa is a direct result of <a href=”https://twitter.com/BJP4Goa?ref_src=twsrc%5Etfw”>@BJP4Goa</a>&#39;s FALSE PROMISES &amp; ill-planned policies.<br><br>ABSOLUTELY UNPARDONABLE! <a href=”https://twitter.com/hashtag/SayGoodbyeToBJP?src=hash&amp;ref_src=twsrc%5Etfw”>#SayGoodbyeToBJP</a> <a href=”https://t.co/ZdkwgNim5f”>pic.twitter.com/ZdkwgNim5f</a></p>&mdash; All India Trinamool Congress (@AITCofficial) <a href=”https://twitter.com/AITCofficial/status/1486290158484099078?ref_src=twsrc%5Etfw”>January 26, 2022</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

Back to top button