দেশবিনোদন

‘পাঞ্জাব সন্ত্রাসবাদের আঁতুরঘর’ বললেন কঙ্গনা রানাওয়াত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গাফিলতি নিয়ে হলেন সরব। সোশ্যাল মিডিয়ায় ‘কন্ট্রোভার্সি কুইন’ বলে খ্যাত অভিনেত্রী পাঞ্জাবকে সন্ত্রাসবাদের আঁতুরঘর বলে হুমকিও দিয়েছেন।

তিনি লিখেছেন পাঞ্জাবে যা হয়েছে তা অত্যন্ত লজ্জাজনক। মাননীয় প্রধানমন্ত্রী গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচিত নেতা /প্রতিনিধি/১৪০ কোটি ভারতীয়র কন্ঠ্যস্বর। তার উপরে আক্রমণ মানে প্রতি ভারতীয়র উপর আক্রমণ। ‘

প্রসঙ্গত, কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘থালাইভি’ সবেমাত্র তামিল ভাষায় মুক্তি পেয়েছে নিকটবর্তী প্রেক্ষাগৃহে। কিন্তু প্রথম দু’দিনেই মুখ তামিল বলয়ে মুখ থুবড়ে পড়েছে ফিল্ম। তা সত্ত্বেও হার মানতে শেখেননি কঙ্গনা। এবার তিনি আসছেন বড় পর্দায় ‘সীতা’-র রূপে।’কুইন’ খ্যাত এই অভিনেত্রী মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিষয় নিয়ে সরব হন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় থেকেই তিনি সামাজিক ও বলিউড কেন্দ্রিক বিভিন্ন ইস্যু নিয়ে নিজের মতান্ত পেশ করেন। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় বিভিন্ন বিতর্ক। বিতর্ক একসময় এমন আকার ধারণ করেছিল যে ইনস্টাগ্রাম থেকে তার প্রোফাইল কিছুদিনের জন্য ইনাক্টিভ করে দেওয়া হয়।

Back to top button