দেশ

নেতাজি জয়ন্তীতে ভাটপাড়ায় তুমুল অশান্তি, ঘটনায় থমথমে গোটা এলাকাজুড়ে

পুরো দেশ জুড়ে আজ ২৩ জানুয়ারি উদযাপিত হচ্ছে নেতাজির জন্মদিবস। তবে নেতাজির জয়ন্তীকে কেন্দ্র করেই ভাটপাড়ায় তৃণমূল কংগ্রেস এবং বিজেপির সংঘর্ষ চরমে উঠে। পাশাপাশি গুলি বোমাাজির অভিযোগ উঠেছে। ঠিক তার পরেই তৃণমূল কংগ্রেস কর্মীরা গান্ধী মূর্তির শুদ্ধিকরণও করে। সকাল থেকেই শুরু হয়েছে এই তুমুল অশান্তি, এখনও থমথমে গোটা এলাকা। আজ সকালেই নেতাজি মূর্তিকে গঙ্গাজল দিয়ে স্নান করিয়ে শুদ্ধিকরণ করেন। আর এই নেতাজি জয়ন্তী উপলক্ষ্যে ভাটপাড়ায় তুমুল উত্তেজনা শুরু হয়েছে।তাতে বাধা দেয় তৃণমূল কংগ্রেস।

সূত্র অনুযায়ী, তাঁরা অভিযোগ করেন তৃণমূলের ঘোষিত কর্মসূচি পণ্ড করার জন্য আগে থেকেই বিজেপি বিধায়ক সেখানে হাজির হয়ে নেতাজির মূর্তিতে মালা দেন। তাতে আপত্তি জানায় তৃণমূল কংগ্রেস এই নিয়ে অশান্তি শুরু হয়। শেষে দুই পক্ষের মধ্য তুমুল অশান্তি শুরু হয়ে যায়।

প্রসঙ্গত, এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এই বিষয়ে পুলিশ কমিশনার বলেন, যেখানে নেতাজি জয়ন্তী অনুষ্ঠান হওয়ার কথা ছিল সেখানেই সামান্য মারামারি হয়েছে। দুটি ছেলের মধ্যে গন্ডগোল শুরু হয় প্রথমে। তারপরই ধস্তাধস্তি হয় পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছেন তিনি।

Back to top button