দেশ

জ্যাকলিন সম্পর্কে বিস্ফোরক দাবি প্রতারক সুকেশের , ED-র কাছে এলো চাঞ্চল্যকর তথ্য

২০০ কোটি টাকার প্রতারণার সঙ্গে জড়িত মূল অভিযুক্ত সুেকশ চন্দ্রশেখরের সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক নিয়ে নতুন তথ্য প্রকাশ্যে। এই বিষয়টি জানিয়েছেন সুকেশের আইনজীবী। জ্যাকলিনকে ৪টি বিলাস বহুল গাড়ি এবং ১০টি হিরের আংটি উপহার দেওয়া সহ দুজনের নিষ্ঠ ছবিও প্রকাশ্যে এসেছিল আর সেই ভিত্তেই ইডির আধিকারীকরা অভিনেত্রীকে একাধিকবার জেরা করেন।

মুম্বই বিমানবন্দরে আটকানো হয়েছিল জ্যাকলিনকে ম্যাসকটে শো করতে যাচ্ছিলেন তিনি। মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে দিল্লিতে নিয়ে আসা হয় জেরার জন্য। সেকারণে রিয়াধে সলমন খানের শো-তেও অংশ নিতে পারবেন না অভিনেত্রী। গত ৫ ডিসেম্বর বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছিল ইডি।কিন্তু অভিনেত্রীর অনুরোধের পর সেই নোটিশ প্রত্যাহার করে নেয় , আর সেই জন্যই সুকেশের আইনজীবী অনন্ত মালিক দাবি করে জানান অভিনেত্রীর সঙ্গে তার মক্কেলের সম্পর্ক রয়েছে। তাই জ্যাকলিনকে েদশের বাইরে যাওয়ার অনুমতি দেয়নি ইডির আধিকারীকরা।

এর মাঝেই সুকেশের বিরুদ্ধে চার্জশিট তৈরি করে ফেলেছে ইডি পাশাপাশি তাতে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং বলিউড অভিনেত্রী নোরা ফতেহির নামও দিয়েছেন আধিকারিকরা। তিহার জেলে থাকাকালীনও সুকেশের সঙ্গে জ্যাকলিনের যোগাযোগ ছিল বলে এমনটাই দাবি করেছেন ইডির তদন্তকারীরা। এমনকি জামিনে ছাড়া পাওয়ার পরও সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী জ্যাকলিন ।

এই মামলায় একাধিকবার নোরা ফতেহি এবং জ্যাকলিনকে জেরা করা হয়েছে। কিন্তু তারা এই বিষয়ে কোনো রকম বক্তব্য করেনি। ইডির জেরার মুখেও বার বার সুকেশের সঙ্গে কাজের সম্পর্কের কথাই বলেছেন। অন্য দিকে এই ঘটনায় সুকেশের স্ত্রীও জড়িত রয়েছেন বলে অভিযোগ। ব্যবসার নামে প্রতারণা করে অনেক দামি উপহার দেন জ্যাকলিন এবং নোরাকে । নোরার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কিনা সেই কথা প্রকাশ না করে থাকলেও জ্যাকলিনের সঙ্গে তার সম্পর্কে রয়েছেন সেটা প্রকাশ্যেই দাবি করতে শুরু করেছেন।সুকেশের এই দাবির পর স্বাভাবিত ভাবেই বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের উপর চাপ বাড়তে শুরু করেছে।

Back to top button