দেশ

BigNews: MBA পড়ুয়াকে KIDNAP করে নগ্ন ভিডিও শুট, চাঞ্চল্য দিল্লিতে

MBA এর এক পড়ুয়াকে প্রথমে অপহরণ তার পর গানপয়েন্টে রেখের জোর করে নগ্ন করানো এবং সেটার ভিডিও বানিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠলো। অভিযোগ পেয়ে মঙ্গলবার ওই ঘটনায় জড়িত মূল অভিযুক্তকে গ্রেফতার করলো দিল্লি পুলিশ ( DELHI POLICE )। তবে মূল অভিযুক্তকে গ্রেফতার করা গেলেও ঘটনায় জড়িত বাকি দুজনের খোঁজ এখনও পুলিশ করেই চলেছে।

দুই দিন আগে দক্ষিণ দিল্লির এক বাসিন্দা এবং এমবিএ ছাত্র ( MBA STUDENT ) ফাইনাল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এর পরেই অপহরণ, যৌন হয়রানি ও ব্ল্যাকমেলিংয়ের ঘটনাটি সামনে আসে।অভিযোগ দায়ের করা হলে পুলিশ পুরো ব্যাপারটা জানতে পারে এবং সেই মুহূর্তে পদক্ষেপ নিয়ে অভিযুক্ত গ্রেফতার করেন।

জানা যায়, গতবছর অক্টোরবর মাসের ২৩তারিখে অপহরণ করা হয় ওই ছাত্রকে। তার পর তাকে আটক করে মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করা হয়ে এবং সেটার ভিডিও বানানো হয়। শুধু তাই নয় এর একটি ভিডিও বানানো হয় সেখানে তার সাথে গাঁজা, চরস ও পিস্তল দেখা গিয়েছে। এই দুটো ভিডিওর বিনিময়ে অভিযুক্তরা ২০ লক্ষ টাকার দাবি করে। পরিবারের তরফ থেকে ৫ লক্ষ টাকা দেওয়া হলেও ভিডিও ভাইরাল করে দেওয়া হয় এবং বাকি ১৫ লক্ষ টাকার দাবি সহ প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। এর পরেই ছাত্রের অভিযোগের ভিত্তিতে রবিবার অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে এবং মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Back to top button