দেশ

BigNews: পার্কে কিশোরীকে উত্ত্যক্ত, ব্যস্ত রাস্তায় নগ্ন করে যুবককে ঘোরালো জনতা

এক কিশোরীর সঙ্গে খারাপ আচরণ করায় অভিযুক্ত যুবককে বেধড়ক মারপিটের পর নগ্ন করে ঘোরানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের হাসান জেলার মহারাজা পার্কে। ওই ব্যক্তিকে মারধরের পর শহরের একটি ব্যস্ত ট্রাফিক জংশনে নগ্ন করে ঘুরিয়েছে ক্ষুব্ধ জনতা।

কর্ণাটক পুলিশের তথ্য অনুযায়ী, কিশোরীকে উত্ত্যক্তকারী ব্যক্তির নাম মেঘরাজ। তিনি বিজয়পুরা জেলার বাসিন্দা। হাসান শহরে নির্মাণশ্রমিক হিসাবে কাজ করতেন তিনি।

বৃহস্পতিবার, মহারাজা পার্কে ঘুরে বেড়াচ্ছিলেন মেঘরাজ। এ সময় তিনি এক কিশোরীকে উত্ত্যক্ত করেন। স্থানীয়রা এটি দেখার পর তাকে আটক করে মারধর করেন।

পুলিশের হাতে তুলে দেওয়ার পরিবর্তে তারা ওই ব্যক্তিকে বেধড়ক মারধর এবং নগ্ন করেন। পরে শহরের ব্যস্ত ট্রাফিক জংশন হেমাবথির কাছে নগ্ন অবস্থায় ঘোরানো হয় তাকে।

পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। পরে তাৎক্ষণিকভাবে মেঘরাজকে পুলিশি হেফাজতে নেওয়া হয়। এ ঘটনা তদন্তের পর হাসান শহর পুলিশ ওই ব্যক্তিকে মারধর এবং নগ্ন করে ঘোরানোর দায়ে অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

পুলিশ বলছে, ঘটনাস্থলে একদল জনতা উত্ত্যক্তের কথা বললেও ওই কিশোরী মেহরাজের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। কিন্তু ওই ব্যক্তিকে নির্মমভাবে মারধর এবং নগ্ন করে জনসম্মুখে ঘোরানো হয়েছে। এ ঘটনার পর মেহরাজ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।

অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Back to top button