দেশ

দুঃসংবাদ! আবারও HOLLYWOOD এ শোকের ছায়া, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এই অভিনেতার

আবারও HOLLYWOOD এ শোকের ছায়া, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেতা পরিচালক অমিতাভ দয়াল (Amitabh Dayal)। ‘Virrudh’ ছবিতে অমিতাভ বচ্চনের সহ অভিনেতা ছিলেন অমিতাভ দয়াল (Amitabh Dayal)। আজ, বুধবার সকাল ৪.৩০ নাগাদ মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর ।

অভিনেতা অমিতাভ দয়ালের পরিচালক-স্ত্রী মৃণালিনী পাতিল অমিতাভবের প্রয়ানের খবর সিলমোহর দেন। অমিতাভের (Amitabh Dayal) স্ত্রী মৃণালিণী নিজেও একজন পরিচালক। এই দিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মৃণালিণী বলেন, “গত ১৭জানুয়ারি ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় অমিতাভের। সেই সময় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে হাসপাতালেই ছিলেন অমিতাভ (Amitabh Dayal) । পরে কোভিডে আক্রান্ত হন অমিতাভ। কয়েকদিন বাদে অবশ্য অমিতাভের কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু, বুধবার ভোর সাড়ে চারটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অমিতাভ (Amitabh Dayal) ।”

শুধু তাই নয় পাশাপাশি তিনি এটাও বলেন, “অমিতাভের (Amitabh Dayal) শেষকৃত্য মুম্বইতেই হবে। আসলে অমিতাভ (Amitabh Dayal) ছত্তিশগড়ের ছেলে। ওঁর আত্মীয় পরিজন সকলেই ছত্তিশগড়েই থাকেন। তাঁদের মুম্বইতে আসা পর্যন্ত অপেক্ষা করা হবে তারপরই শেষকৃত্য সম্পন্ন করা হবে।” হাসপাতালে ভর্তি থাকাকালীন বেশ কয়েকটি পোস্টও দেন অমিতাভ তাঁর ইনস্টাগ্রামে। অভিনেতা তাঁর সর্বশেষ পোস্টে লেখেন, “নেভার গিভ আপ, ভগবান শক্তি দিচ্ছে লড়াই চালিয়ে যাওয়ার। A.D এর তরফ থেকে সকলকে ভালোবাসা।”

Back to top button