নিউজদেশ

ভরা জনসভায় নানান পরিস্থিতি নিয়ে বিজেপি সরকারকে তীব্র কটাক্ষ করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত!

পশ্চিমবঙ্গের ভোট নিয়ে চারিদিকে শুরু হয়ে গিয়েছে ভোটের দামামা। মার্চ মাস থেকেও পশ্চিমবঙ্গে চলতে ভোট প্রক্রিয়া। টলিউডের বহু তারকারা দাঁড়িয়েছেন ভোটে। ইতিমধ্যেই শেষ সস্ত দফার ভোট। কখনো প্রার্থীকে দেখা গেছে নাগরিকের কাছে ভোট চাইতে স্নানঘরে ঢুকে যেতে, আবার কখনও অনুরাগীদের কাছে চুমু খাওয়া, অথচ গানের তালে নাচ করতে অথবা নিজেই গাইতে।ভোট প্রচারে এবারে সব হেভিওয়েট তারকাদের নিয়ে আসা হয়েছিল।

নুসরত তৃণমূলের একজন সাংসদ। ভোট প্রচারে তাকে যেতে হয় নানা জায়গায়। একদিকে করোনা পরিস্তিতি অপরদিকে ভোটের গরম আবহাওয়া। এদিন অভিনেত্রী নদিয়ার চাপড়ায় তৃণমূল কংগ্রেস প্রার্থী রুকবানুর রহমানের সমর্থনে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত। আর সেই সভাতেই অভিনেত্রীকে বিজেপির বিরুদ্ধে কিছু কথা বলতে শোনা যায়,”রা কী গসিপ করে, কে কি খাচ্ছে? কে কি পড়ছে? কে কাকে বিয়ে করেছে? কে কাকে চুমু খাচ্ছে? কে কার সঙ্গে পালাচ্ছে, এইসব নিয়ে ওদের মাতামাতি”। অভিনেত্রীর এই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সমস্ত সোশ্যাল মিডিয়ায়।

করোনার দ্বিতীয় ঢেউয়ে আরো শক্তিশালী হয়ে উঠেছে করোনা ভাইরাস। বহু মানুষ আক্রান্ত হচ্ছেন করোনার দ্বারা। প্রতিদিন ভারতবর্ষে প্রায় ৩ লক্ষেরও বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন করোনার দ্বারা। এখন মানুষের করোনা আক্রান্ত হলে সবথেকে বেশি প্রয়োজন অক্সিজেন সিলিন্ডার। বহু মানুষ এই অক্সিজেনের জন্যই মারা যাচ্ছেন। সেদিকে স্বাস্থব্যাবস্থা নিয়েও উঠছে প্রশ্ন। কারো বাবা, মা, প্রিয়জন হাসপাতালে অক্সিজেনের জন্য ছটফট করছেন তো কেউ এদিক সেদিক ছুটে বেড়াচ্ছেন অক্সিজেনের জন্য।

প্রতিটা মানুষ তার প্রিয়জনকে বাঁচাতে চায়। প্রতিটা মানুষ নিঃস্বাস নিয়ে নিজে বাঁচতে চায়। অক্সিজেন সরবরাহ নিয়ে মোদী সরকারের দিকে আঙ্গুল তুললেন তিনি। তিনি প্রশ্ন তোলেন যে, আজ রোগীর ও স্বাস্থ্যের যে হাল তার দায়ভার কার? কে নেবে এই স্বজন হারানোর কাতর মানুষগুলোর চোখের জলের দায়িত্ব? অভিনেত্রী আরো লেখেন,”দেশে এই চরম সংকটের সময়ে প্রধানমন্ত্রী বাইরে অক্সিজেন রফতানি করছেন বলে আজ দেশবাসীকে এই অভাবে পড়তে হয়েছে। এদিকে তাঁর নিজের দেশের মানুষের নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন সেইদিকে তাঁর কোনো লক্ষ নেই।” এইভাবেই অভিনেত্রী বিজেপি সরকারের বিরুদ্ধে জানালেন প্রতিবাদ।

Back to top button