নিউজ

“মাত্র দেড় মাসের আলাপেই বাবা বিয়ে করে নিল”-বিয়ে নিয়ে মুখ খুলল লক্ষ্মণের ছেলের

হুট করে বিয়ে করলেন প্রাক্তন সিপিএম সাংসদ ও বর্তমান বিজেপি থেকে অধুনা কংগ্রেস নেতা লক্ষ্মণ শেঠ। মঙ্গলবার সন্ধ্যায় দ্বিতীয় বিয়ে সম্পন্ন করেন তিনি। লক্ষ্মণ বামপন্থী রাজনীতিতে যোগদানের সময় তমালিকা পান্ডারের সাথে দেখা করেন। এরপর 1980 এর দশকের শুরুতে তারা বিয়ে করেন। মাইক্রোসফট. 2016 সালে তমালিকা হঠাৎ মারা যান। এবার লক্ষ্মণ তাড়াহুড়ো করে শেঠকে বিয়ে করেন। মঙ্গলবার মানসী ডে নামে এক মধ্যবয়সী নারীকে বিয়ে করেন তিনি।

তবে এই বিয়েতে মোটেও খুশি নয় লক্ষ্মণ শেঠের পরিবার। বিয়ে নিয়ে কার্যত বিস্ফোরণ ঘটালেন লক্ষ্মণবাবু বড় ছেলে সায়ন্তন শেঠ। সায়ন্তন বলেন, “দেড় মাসের আলাপে বাবা যে এইভাবে মালাবদল করে নেবে, সইসাবুদ করে এত বড় সিদ্ধান্ত নিয়ে নেবে—এ তো আমরা ভাবতেও পারিনি। বাবা আমাদের জানিয়েছিলেন, মাস দেড়েক আগে একজনের সঙ্গে তাঁর আলাপ হয়েছে। একদিন কিছুক্ষণের জন্য ওঁকে আমাদের সঙ্গে হলদিয়াতে দেখা করাতেও নিয়ে এসেছিলেন। কিন্তু তা যে এই জায়গায় পৌঁছবে আন্দাজও করতে পারিনি।”

লক্ষ্মণ-পুত্র আরও বলেন, “শুনেছি উনি একটি হোটেলে বড় পদে চাকরি করতেন। বিশ্বাস করুন, এর বেশি আর কিছুই জানি না। বাবা তো আমাদের সঙ্গেই থাকেন। আমরা হলদিয়ায় একই বাড়িতে থাকি”। ৭৭ বছর বয়সে তাঁর এই হঠাৎ বিয়েকে মানতে পারছে না পরিবার, সন্তানরা।

Back to top button