নিউজবিনোদন

‘গণপথ’ ছবিতে টাইগার শ্রফ এর সঙ্গে কাজ করতে নার্ভাস হচ্ছেন ‘ কৃতি শ্যানন ‘ ,কিন্তু কেন ?

নেটিজেনদের জন্য রয়েছে সুখবর ,রিলিজ হতে চলেছে ‘গণপথ’ সিনেমা। যেখানে মুখ্য অভিনেতা টাইগার শ্রফ এবং মুখ্য অভিনেত্রী কৃতি শ্যানন। প্রথম জুটি বাঁধছেন কৃতি শ্যানন এবং টাইগার শ্রফ। কিন্তু টাইগার শ্রফ এর সঙ্গে কাজ করতে গিয়ে যথেষ্ট নার্ভাস হচ্ছেন কৃতি। তিনি নিজেই এ কথা জানিয়েছেন। কিন্তু কৃতি টাইগার শ্রফ এর সঙ্গে কাজ করতে গিয়ে নার্ভাস কেন ?

আসলে ‘গণপথ’ অ্যাকশনধর্মী ফিল্ম। টাইগার শ্রফ অ্যাকশন-হিরো হিসাবে নিজের একটা বেশ পরিচিতি তৈরি করেছেন।টাইগার শ্রফ থাকা মানে সেই ছবিতে অ্যাকশন থাকবেই। এর এই ছবিতে নতুন কায়দায় মারপিট হতে চলেছে। কৃতি শ্যানন কেও মারপিট করতে হবে গণপথ ছবিতে,তাও আবার টাইগার শ্রফ এর সঙ্গে। যেই কারণে কৃতি একটু নার্ভাস। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি নিজে জানিয়েছেন টাইগার অ্যাকশনটা এতটাই ভাল পারেন যে তাঁর সঙ্গে অ্যাকশনের দৃশ্যে অভিনয় করাটা খুব কঠিন। সামান্য ভুল -ত্রুটি হলেই ধরা পড়ার ভয় থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

এই ছবিতে বিশেষ করে টাইগার শ্রফ এর সঙ্গে মারপিট এর জন্য কৃতি শ্যানন নিজের ১১ কেজি ওজন কমিয়েছেন। কৃতি বলেছেন, “আমার জিমে যাওয়ার অভ্যাস নেই, এমনকী বাড়িতে কোনও পার্সোনাল ট্রেনারও নেই। খুব কষ্ট করে ওজন কমিয়েছি। টাইগারের সঙ্গে অ্যাকশন করতে হবে শুনেই নার্ভাস লাগছে। সামান্য এদিক-ওদিক হলেই পুরো দৃশ্যটা নষ্ট হয়ে যাবে।তাই খুব ভয়ে আছি।”

বলিউড এর অত্যন্ত ব্যস্ত নায়িকা কৃতি শ্যানন। তার হাতে রয়েছে পর পর ছবি। অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ এবং রাজকুমার রাওয়ের সঙ্গে দিনেশ বিজনের একটি ছবি করছেন তিনি। সদ্যই বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’-র শুটিং করে অরুণাচল প্রদেশ থেকে ফিরেছেন তিনি। টাইগার শ্রফ এর হাতেও রয়েছে পর পর ছবি। ‘হিরোপন্তি ২’, ‘বাগি ৪’ তাঁর ঝুলিতে।যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে আশা করা যায় জুলাই মাস থেকেই শুরু হয়ে যাবে ‘ গণপথ ‘এর শুটিং। এখন শুধু সময়ের অপেক্ষা। তারপর মনোরঞ্জনের জন্য আস্তে চলেছে ব্যাক ২ ব্যাক ছবি।

Back to top button