নিউজবিনোদন

মর্মান্তিক! সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন নায়িকা, মাত্র ২৯-এই জীবনাবসান, শোকে বিনোদন জগৎ

প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী পার্ক সু রিউ। দক্ষিণ কোরিয়ার এক নায়িকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি মাত্র 29 বছর বয়সী, তার কিছুক্ষণ আগে, অভিনেত্রী জেজু দ্বীপে একটি কনসার্ট দিয়েছিলেন, সিঁড়ি থেকে পড়ে পার্কের মৃত্যু হয়েছিল।

স্থানীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জেজু দ্বীপে পারফরম্যান্সের আগে বাড়ি ফেরার পথে। তারপর একটা সিঁড়ি দিয়ে নিচে পড়ে গেল। সঙ্গে সঙ্গে পার্ককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা জানান, বিখ্যাত অভিনেত্রী ‘স্নোড্রপ’-এর মস্তিষ্ক মারা গেছে।

জানা গেছে, নায়িকার বাবা-মা তার অঙ্গ দান করার সিদ্ধান্ত নেন।পার্কের মা বলেছেন, ‘‘তার মস্তিষ্ক অচেতন। কিন্তু হার্ট কাজ করছে। এমন নিশ্চয়ই অনেকে আছেন যাঁদের অঙ্গের প্রয়োজন। তাই আমরা অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছি। হয়তো অন্য কারও মধ্যে দিয়ে তাঁর হৃদস্পন্দন শোনা যাবে।

2018 সালে, তিনি প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ান। পার্ক মিস্টার ডেসটিনি এর মতো ছবিতে অভিনয় করেছেন।, দ্য ডেস উই লাভড, এবং সিদ্ধার্থ। তার মরদেহ বর্তমানে গিয়াংগি মেকশিফ্ট মেডিকেল সেন্টারে রয়েছে। ১৩ জুন তার মরদেহ নিয়ে শোভাযাত্রা বের হবে।

Back to top button