কলকাতা

ফের শহরে মদ্যপ চালকের বেপরোয়া গতি! বাইক আরোহীকে পিষে দিল গাড়ি

রাতের শহরে ফের ঘটল গাড়ির দৌরাত্ম্য। এর আগে বহুবার ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার স্বাক্ষী হয়েছে শহর। আবারও এমন এক দুর্ঘটনা ঘটল যাদবপুরের বাপুজিনগর এলাকায়। গাড়ির চালকসহ প্রত্যেকে মদ্যপ অবস্থায় ছিলেন। তাদের কোনোরকম হুশ ছিল না। গাড়ির চালক নিজে মুখে স্বীকার করেছেন যে তিনি মত্ত অবস্থায় ছিলেন। গাড়ির ভেতর ৫ জন, যাদের মধ্যে একজন মহিলাও ছিলেন, রাস্তায় বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন।

রাত প্রায় ১০টা থেকে ১০টা ১৫ এই সময়ের মধ্যে দুর্ঘটনাটি ঘটে। এই ভয়াবহ দুর্ঘটনায় ১ জন বাইক আরোহীর সঙ্গে সঙ্গে মৃত্যু ঘটে। সূত্রের খবর, ওই বাইক আরোহী গাড়ির উল্টোদিক থেকে আসছিলেন। ঠিক তখনই গাড়িটি ওই ব্যক্তিকে পিষে দেয়। ফলে সঙ্গে সঙ্গে তিনি মারা যান। এছাড়া গাড়িটি আশেপাশে থাকা একটি চা-এর দোকান এবং একটি রুটির দোকানে পরপর ধাক্কা মারে। যার ফলে একাধিক মানুষ গুরুতর ভাবে আহত হয়। আহত ব্যক্তিদের সঠিক সংখ্যা জানা যায়নি তবে পুলিশের অনুমান অনুযায়ী প্রায় ৮-১০ জন গুরুতর আহত হন। আহতদের চিকিৎসার জন্য যাদবপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পর পরই যাদবপুর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। যাদবপুরের বিধায়ক দেবব্রত মজুমদার ঘটনাস্থলে উপস্থিত হন এমনটাই জানা গেছে। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটি রাস্তাতেই ৩-৪ বার পাক খায় এবং বাপুজিনগর মোড়ে ব্রেক কষে। পুলিশ সূত্রের খবর, গাড়িটির চালক ভিনরাজ্যের বাসিন্দা। তিনি কোনো কারণে কলকাতায় এসেছেন।

যাদবপুর থেকে বাঘাযতীনগামী এই গাড়িটি সুলেখা শপিং মল থেকে বাপুজিনগরের দিকে যাওয়ার সময় ব্রেক কষে। পুলিশের অনুমান, গাড়িতে থাকা সকলে অন্যকোনো জায়গা থেকে মদ্যপান করে ফিরছিলেন। কারণ গাড়ির ভেতর থেকে তাঁরা কোনো মদের বোতল পাননি। ঘটনার পর গাড়ির ভেতর থাকা অপরাধীদের স্থানীয় মানুষ পার্টি অফিসে আটক করে রেখেছিল। পরে ,পুলিশ এসে তাদের নিয়ে যায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে শহরে।

কলকাতা, চুমকি মাইতি

Back to top button