কলকাতা

করোনো আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, SSKM থেকে নিয়ে যাওয়া হয়েছে অ্যাপোলোতে! জেনে নিন কেমন আছেন সঙ্গীতশিল্পী

গুরুতর অসুস্থ সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরে অসুস্থ শিল্পীকে গ্রিন করিডর করে তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্ষিয়ান গায়িকার শরীর গত কয়েক দিন ধরেই ভালো যাচ্ছিল না, রয়েছে ফুসফুসের সংক্রমণও। বুধবার রাত থেকে পরিস্থিতির ক্রমাগত অবনতি হয়, জ্বর হয়েছে সঙ্গে রয়েছে শ্বাসকষ্টও। গতকালই করোনা পরীক্ষা করা হয়েছিল ৯০ বছর বয়সী গায়িকার। আর সেই রিপোর্টই পজিটিভ এসেছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মেনে এদিন লেক গার্ডেনের বাড়ি থেকে গ্রিন করিডোর-এর মাধ্যমে দুপুর ১টা ২০ নাগাদই এসএসকেএম-এর উডবার্নে নিয়ে যাওয়া হয় গায়িকাকে। এসএসকেএম ইতিমধ্যেই তৈরি করা হয়েছে বিশেষ মেডিকেল বোর্ড।

অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসার খোঁজ নিতে এসএসকেএম হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। এবং আজ, বৃহস্পতিবার সন্ধ্যায় মমতা এসএসকেএমের ঢুকেই চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। শিল্পীর শারীরিক অবস্থার খবর নেন। আপাতত আইসোলেশন-এ রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। মুখ্যমন্ত্রী এসএসকেএমে মন্তব্য করেন, “আমাদের দেশের, জাতির গর্ব উনি। বাংলার কথা তো ছেড়েই দিন। সন্ধ্যা’দির কথা মনে আসলেই ‘দেখ মিষ্টি, কী মিষ্টি'(গানটি) সবসময়ই মনে পড়ে। তাই মিষ্টি সকালের মধ্যেও আধার দৈত্যের আগমন সন্ধ্যা দিকে ছিন্ন বিচ্ছিন্ন করে দিয়েছে। আমরা চাই উনি খুব শিঘ্রই সেরে উঠুক, আবারও ছন্দে ফিরে আসুক”।

অনুশ্রী পাড়ই।

Back to top button