আন্তর্জাতিক

OMG! ধাক্কা মেরে এক মহিলাকে রেললাইনে ফেলে দিলেন যুবক, ভিডিও দেখে অবাক সকলে

ট্রেনের অপেক্ষায় মেট্রো স্টেশনে দাঁড়িয়ে আছেন এক নারী। ট্রেনটি যখন প্লাটফর্মে ঢুকে পড়েছে, তখনই তাকে পেছন দিক থেকে ধাক্কা দেন এক যুবক। নিজেকে সামলাতে না পেরে ওই নারী সোজা রেললাইনের ওপর গিয়ে পড়েন। তবে ট্রেনটি ইমার্জেন্সি ব্রেক করায় প্রাণে বেঁচে যায় ওই নারী।

ঘটনাটি ঘটেছে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন দৃশ্যের ৩০ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। যা দেখে আঁতকে উঠেছেন সবাই।

সিসিটিভি ফুটেজে দেখে যায়, অন্য যাত্রীদের মতোই প্ল্যাটফর্মে মেট্রোর অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন এক নারী। ট্রেনটি যখন প্লাটফর্মে ঢুকে পড়েছে, ঠিক সেই সময় পেছন দিক থেকে আচমকা এসে নারীকে সজোরে ধাক্কা মারেন এক যুবক।

নিজেকে সামলাতে না পেরে ওই নারী সোজা রেললাইনে গিয়ে পড়েন। তখনই ইমার্জেন্সি ব্রেক করে ট্রেনটি থামান চালক। পরে ওই নারীকে রেললাইন থেকে তুলে এনে হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর সঙ্গে সঙ্গে ওই যুবক পালিয়ে যান। পরে সিসিটিভি ফুটেজ দেখে তার পরিচয় শনাক্ত করে পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিষয়টি স্থানীয় পুলিশ তদন্ত করে দেখছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন নিচের লিংক এ –

<blockquote class=”twitter-tweet”><p lang=”fr” dir=”ltr”>Tentative de meurtre dans la station de métros Rogier à Bruxelles, ce vendredi, peu après 19 h 40.<br><br>Le conducteur de la Stib est heureusement parvenu à effectuer un freinage d’urgence et il a ainsi pu éviter le pire in extremis.<a href=”https://t.co/R9Vp6poSE0″>https://t.co/R9Vp6poSE0</a> via <a href=”https://twitter.com/sudinfo_be?ref_src=twsrc%5Etfw”>@sudinfo_be</a> <a href=”https://t.co/4tIwpbGgrT”>pic.twitter.com/4tIwpbGgrT</a></p>&mdash; Infos Bruxelles🇧🇪 (@Bruxelles_City) <a href=”https://twitter.com/Bruxelles_City/status/1482102138083885061?ref_src=twsrc%5Etfw”>January 14, 2022</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

Back to top button