নিউজবিনোদন

শোকের ছায়া অভিনয় জগতে, করোনা কেড়ে নিলো হেমা মালিনীর চল্লিশ বছরের সঙ্গীকে, টুইটারে জানালেন শেষ বিদায়

সারা ভারতবর্ষে করোনা যেন মহামারী রূপ ধারণ করার দিকে। সমস্ত জায়গায় করোনার প্রভাব যেভাবে পড়ে গেছে তাতে করে মানুষ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। বলিউডের সুরকার শ্রাবণ রাঠোর মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে। বলিউড থেকে টলিউডের বহু মানুষের প্রিয়জন আক্রান্ত হচ্ছেন করোনায়। এবারে সেই তালিকায় রয়েছেন হেমা মালিনী।

এবারে অভিনেত্রী হেমা মালিনীর পরিবারের সদস্যের থেকে কিছু কম নয়। হেমা মালিনীর সেক্রেটারি ‘মিস্টার মেহতা’ মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন। ভারাক্রান্ত হৃদয় নিয়ে টুইটারে মেহতাজির ছবি শেয়ার করে শোকবার্তা দিয়ে হেমা লিখেছেন, চল্লিশ বছরের সঙ্গী মেহতাজি হেমার পরিবারের অবিচ্ছেদ্য অংশ ছিলেন। তিনি পরিশ্রমী ও কর্মক্ষম ছিলেন।

অভিনেত্রী হেমা মালিনী জানান মিস্টার মেহতার শূন্যস্থান কেউ কোনোদিন পূরণ করতে পারবেন না। এর পাশাপাশি অভিনেত্রী হেমা মালিনীর মেয়ে এষা দেওল তিনিও সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন।এষা লেখেন, তিনি কোনোদিন তাঁর মেহতা আঙ্কল-কে ভুলবেন না।নায়িকা হিসাবে উচ্চতার শিখরে থাকাকালীন হেমা মালিনীর সমস্ত কাজ সামলাতেন মিস্টার মেহতা। ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় ছিল ‘মেহতাজি’ নামেই।

হেমা মালিনীর একজন অন্যতম সেক্রেটারি ছিলেন মিস্টার মেহতা। বলিউডে সকলেই তাকে মিস্টার মেহতা বলেই জানে। মেহতাজি’র নামের অন্তরালে যে হারিয়ে গেছিল আসল নাম। তারকাদের স্টারডমের অন্তরালে প্রকৃত পক্ষে থাকেন তাঁদের সেক্রেটারি ও পিআর টিম।তাঁরাই মিডিয়ার সঙ্গে তারকাদের সংযোগ স্থাপন করেন। তারকাদের সঙ্গে ফ্যাশন ডিজাইনার ও ফটোগ্রাফারদের সম্পর্কও তৈরী করেন তাঁরাই। আসল কথা বলতে এই সেক্রেটারিরাই আসল স্টারমেকার। কিন্তু তাঁদের নাম সেভাবে সামনে আসে না। প্রায় প্রতিটি তারকার সঙ্গে তাঁদের সেক্রেটারিদের ভালো সম্পর্ক থাকে। ধীরে ধীরে তারা হয়ে ওঠেন তারকাদের পরিবারের অংশ। তবে অভিনেত্রী এবারে তার প্রিয় সেক্রেটারি মেহতাজি’ কে হারিয়ে বেশ ভেঙে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button