নিউজবিনোদন

অবশেষে মুখ রক্ষা করলেন হিরণ, ভোটে জিতে মানুষের পাশে থাকার অঙ্গীকার অভিনেতার

টলিউডের অভিনেতা হিরণ অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছেন। এসেছেন রাজনীতিতে, কিন্তু বারবার দলবাদল করায় কটাক্ষের মুখে পড়তে হয়েছিল হিরণকে। এবারে অভিনেতা হিরণ বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েই মানুষের কল্যাণের প্রতিশ্রুতি দিয়েছেন। হিরণ এর আগে তৃণমূলেও ছিলেন।

এই বিধানসভায় টলিউডের বহু তারকারা ভোটে দাঁড়িয়েছে। তাদের মধ্যে কেউ কেউ বিজেপিতে আর কেউ কেউ দাঁড়িয়েছে তৃণমূলে। তাদের মধ্যে হিরণ ছিল বিজেপিতে। এইবার আর মান অভিমানের পালা নয়, জয় নিশ্চিত করেছেন হিরণ।খড়়গপুর সদর কেন্দ্র থেকে জিতলেন বিজেপির তারকা প্রার্থী অভিনেতা হিরণ ।

ভোট পর্ব মেটার পরে গণনা পর্বে জিতে গেল সবুজ পতাকা। ২ রা মে এদিন বিজেপির নৌকো ডুবিয়ে দিয়ে নিজেদের পতাকা ওড়ালেন তৃণমূল। মানুষের ভাবনার সাথে বাস্তবের মিল হল না। ভিতরে ভিতরে খেলা ঘুরে গিয়েছে। বাংলার মহিলারা ‘ বাংলা তাদের মেয়েকেই চায়’ এই স্লোগানে আকৃষ্ট হয়। সুতরাং বাংলা তাদের মেয়েকে পেয়েছে।

কিন্তু তৃণমূলের জেতার পরেও বাংলায় বিজেপি পেলো ৭৩ টি আসন। তার পাশাপাশি বিজেপি নিজেদের অস্তিত্ত টিকিয়ে রেখেছেন। যেখানে সংযুক্ত মোর্চা এবং অন্যান্য দল একেবারেই শূন্য।সর্বাধিক আসন পেয়ে জয়লাভ করে তৃণমূল।

Back to top button