খেলাটেক নিউজনিউজ

Fortnite’s New Update ব্যবহারকারীদের V-Bucks ক্রয় করা অ্যাক্সেস করতে দেবে, Epic Games

ফোর্টনাইট ডেভেলপার এপিক গেমস ঘোষণা করেছে যে কেনা ফোর্টনাইট ভি-বাক্স, ইন-গেম কারেন্সি এবং সনি প্লেস্টেশনে পেইড ফোর্টনাইট প্যাকে বোনাস ভি-বাক্স নিন্টেন্ডো সুইচ ছাড়া প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ হবে। v20.40 আপডেট দিয়ে শুরু করে, খেলোয়াড়রা Xbox, PC, Android এবং ক্লাউড গেমিং পরিষেবাগুলিতে শেয়ার্ড ওয়ালেটের অংশ হিসাবে V-Bucks অ্যাক্সেস করতে সক্ষম হবে। ব্যাটল পাস, কোয়েস্ট প্যাক বা সেভ দ্য ওয়ার্ল্ডের মাধ্যমে অর্জিত Fortnite V-Bucks ইতিমধ্যেই নিন্টেন্ডো সুইচ সহ বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার করা হচ্ছে।

এপিক গেমস ঘোষণা করেছে যে সনি প্লেস্টেশনে প্রদত্ত ফোর্টনাইট প্যাকগুলিতে কেনা ভি-বাক্সের পাশাপাশি বোনাস ভি-বাক্সগুলিও নিন্টেন্ডো সুইচ বাদ দিয়ে প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ হবে। নতুন Fortnite আপডেটের সংস্করণ v20.40 রয়েছে।

ব্যাটল পাস, কোয়েস্ট প্যাক বা সেভ দ্য ওয়ার্ল্ডের মাধ্যমে অর্জিত Fortnite-এর ইন-গেম মুদ্রা নিন্টেন্ডো সুইচ সহ খেলোয়াড়দের জন্য প্ল্যাটফর্ম জুড়ে ভাগ করার জন্য ইতিমধ্যেই সক্ষম করা হয়েছে।

এপিক গেমস বলেছে যে খেলোয়াড়রা যদি সুবিধার সম্পূর্ণ সুবিধা নিতে চায় তবে তাদের নিশ্চিত করতে হবে যে তারা বিদ্যমান সমস্ত প্লেস্টেশন এবং/অথবা এক্সবক্স অ্যাকাউন্টগুলি তাদের এপিক গেমস অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করেছে। শেয়ার্ড ওয়ালেট সুবিধাটি এখনও নিন্টেন্ডো সুইচের সাথে একত্রিত করা হয়নি। তাই, অন্যান্য প্ল্যাটফর্ম থেকে V-Bucks ক্রয় করা খেলোয়াড়রা Nintendo Switch-এ তাদের শেয়ার্ড ওয়ালেটে V-Bucks-এর ব্যালেন্স ব্যবহার করতে পারবে না, অথবা তারা Nintendo Switch-এর মাধ্যমে কেনা V-Bucks অ্যাক্সেস করতে পারবে না প্ল্যাটফর্ম

Fortnite বর্তমানে Android, Nintendo Switch, PlayStation 4, PlayStation 5, Xbox One, Xbox Series S, Xbox Series X, iOS এবং Windows এ উপলব্ধ। গেমটি সেপ্টেম্বর 2017 এ লঞ্চ করা হয়েছিল। 6 মে, এপিক গেমস ঘোষণা করেছে যে ডেভেলপাররা একটি স্কারলেট উইচ স্কিন যুক্ত করেছে, যেটি অন্য দুটি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স (MCU) চরিত্র, স্পাইডার-ম্যান এবং ডক্টর স্ট্রেঞ্জের সাথে যোগ দিচ্ছে। এই MCU স্কিনগুলি ডক্টর স্ট্রেঞ্জের মাল্টিভার্স অফ ম্যাডনেস-এর থিয়েটার রিলিজের ঠিক আগে যোগ করা হয়েছিল।

Back to top button