নিউজরাজ্য

বিরোধী পক্ষ হওয়া সত্ত্বেও বিজেপি সদস্য শ্রাবন্তীকে শুভেচ্ছাবার্তা রাজের, কি বললেন পরিচালক রাজ?

ভোটের আগে চলছে জোরকদমে প্রস্তুতি। টলিপাড়া থেকে একাধিক তারকারা যোগ দিয়েছেন রাজনৈতিক মহলে। সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জী যোগ দিয়েছেন বিজেপিতে। বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর প্রথম টুইট বার্তা ছিল একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সন্তান যেন ‘ সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক। রইলো সেই টুইট-

এই টুইট দেখার সাথে সাথেই তৃণমূল সদস্য পরিচালক রাজ চক্রবর্তী শ্রাবন্তীকে শুভেচ্ছা বার্তা জানান ওই ট্যুইট ঘিরে। রাজ তাঁর আন্তরিক শুভেচ্ছা জানান বিজেপি সদস্য শ্রাবন্তীর উদ্যেশ্যে। বর্তমানে সবখানেই চলছে রংবদলের খেলা। এক দল সোনার বাংলা গড়তে চান তো এক দল মা মাটি মানুষের সরকারকে দুয়ারে দুয়ারে নিয়ে যেতে চান। ভোটের দিন ও কবে ফলাফল ঘোষিত হবে তা নির্ধারিত হয়ে গেছে।

টলিপাড়ার সমস্ত তারকারা এখন রাজনীতির খেলায় মেতে উঠেছে। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দার তারকারা কেউ ব্যাড পড়েননি। টলিপাড়া এখন দুটি ভাগে ভাগ হয়েও গেছে। নিজেদের পছন্দমত দলে নাম লিখিয়েছেন তাঁরা। কেউ নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে তো কেউ সবুজের মাঝে। সোনার বাংলা গোড়ার কারিগর হতে চান তাঁরা।

লকডাউন পরিস্থিতিতে সমস্ত তারকাদের জীবনে যথেষ্ট প্রভাব পড়েছে। এখনও পর্যন্ত খুব কম সিনেমা বড় পর্দায় জায়গা পেয়েছে, তাই অনেকেই অভিনয় জীবনের পাশাপাশি রাজনৈতিক মহলে নিজেদের নতুন করে পরিচয় গড়ে তুলতে চাইছেন তারকারা। চারিদিকে এখন একটাই আওয়াজ উঠছে ‘খেলা হবে’।

Back to top button