নিউজবিনোদনরাজ্য

Srabanti: জন্মদিনে শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা, ‘এবার কি তৃণমূলে?’ ট্রোল শুরু নেটদুনিয়ায়

13 ই অগস্ট ছিল শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)-র জন্মদিন। জন্মদিনে রাজবাড়ি বাওয়ালিতে তোলা একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। তবে এই ছবিটির ক্যাপশন সকলের নজর কেড়েছে। কিন্তু এবার তিনি শেয়ার করলেন তাঁর জন্মদিনের সেরা উপহারের ছবি।

সেই উপহারটি হল পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র নিজের হাতে স্বাক্ষরিত শুভেচ্ছাবার্তা। শ্রাবন্তীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠিয়ে মুখ্যমন্ত্রী শ্রাবন্তীর সাফল্য কামনা করেছেন। শ্রাবন্তীও মুখ্যমন্ত্রীর কাছ থেকে শুভেচ্ছাবার্তা পেয়ে শ্রাবন্তীও রীতিমতো আপ্লুত। তিনি মুখ্যমন্ত্রীর পাঠানো শুভেচ্ছাবার্তাটি ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

শ্রাবন্তী এই পোস্ট করার পরেই তাঁকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনরা। অনেকে বলেন, শ্রাবন্তীর বর পরিবর্তন দেখে রাজ্যবাসী অভ্যস্ত। তাই তিনি নির্দ্বিধায় দল পরিবর্তন করতে পারেন। কেউ বলেন, ভালোই খেলা হচ্ছে। অপরদিকে একাংশ শুরু করে দিয়েছেন শ্রাবন্তীর দল পরিবর্তনের জল্পনা। তবে শ্রাবন্তী কোনো প্রতিক্রিয়া জানাননি।

নুসরত (Nusrat Jahan) ও পার্ণো মিত্র (Parno Mitra)-রা শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু জন্মদিনের শুভেচ্ছা জানানোর সাথেই নেটিজেনদের একাংশ আবারও তুলেছেন অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র কথা। অভিরূপ সিঙ্গল এবং তিনি সেপারেটেড। ফলে অযথা তাঁদের নিয়ে লিঙ্ক-আপ করা হচ্ছে বলে জানিয়েছেন শ্রাবন্তী।

তিনবার বিয়ে ভেঙেছে শ্রাবন্তীর। তবে এই মুহূর্তে কোন সম্পর্কে জড়ানোর মতো মানসিকতা নেই বলেছেন তিনি। অপরদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan singh) বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মামলা করলেও শ্রাবন্তী বলেছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button