নিউজবিনোদন

কোভিডের টিকা নিলেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন, নিজেই জানালেন টুইটে!

আমরা বিগত অনেকটা দিন করোনার কারণে ঘরের মধ্যে কাটিয়েছি। এবং সে সময় আমাদের সবথেকে বড় চিন্তা ছিল ,ভ্যাকসিন কবে আসবে ?অবশেষে আমাদের সেই চিন্তা দূর হয়েছে ,নতুন বছরের শুরুর সাথে আমাদের মাঝে উপস্থিত হয়েছে ভ্যাকসিন।এবং অনেকেই দিচ্ছে ভ্যাকসিন। এর আগে বলিউড এর সিনিয়র সিটিজেনদের মধ্যে শর্মিলা ঠাকুরসহ ধর্মেন্দ্র, হেমা মালিনী, জীতেন্দ্র, কমল হাসান, রাকেশ রোশনসহ অনেকেই করোনার টিকা নিয়েছিলেন। কিন্তু সেই সময় বিগ -বি অমিতাভ বচ্চন করোনার টিকা নেননি। এবং তা নিয়ে অনেক প্রশ্নও উঠেছিল নানান মহলে। কিছুদিন আগে নিজের ব্লক এ সেই প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি নিজেই।

তিনি লিখেছিলেন, “আমি জানি টিকাকরণ এখন আবশ্যক হয়ে গিয়েছে। তার মধ্যে করোনার নতুন স্ট্রেন এসে বক্স অফিসে খেল দেখাচ্ছে। তাই খুব শীঘ্রই আমিও ভ্যাকসিন নেওয়ার লাইনে নাম লেখাব। দেরি হওয়ার কারণ হিসেবে বিগবি জানান, যেহেতু দিন কয়েক আগেই তাঁর চোখে অস্ত্রোপচার হয়েছে, সে কারণেই এই দেরি।”

অবশেষে কোভিডের টিকা নিলেন বিগ -বি অমিতাভ বচ্চন। টুইটে সে কথা জানিয়েছেন তিনি নিজেই । বৃহস্পতিবার রাতে টুইটে তিনি লেখেন, “অবশেষে হয়েছে। আজ বিকেলে করোনার টিকা নিয়েছি”। বিগ-বি আরও জানান, আপাতত তাঁর দেহে কোনও পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায় নি।শুনে খুব ভালো লাগলো।

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন এর চোখে ছানি পড়েছিল। প্রসঙ্গত গত দু ‘মাসে পর পর দুবার অপারেশন হয়েছে তাঁর চোখের। সে প্রসঙ্গে বিগ-বি’র বলেছিলেন, “দ্বিতীয় অস্ত্রোপচারও ভালভাবেই সম্পন্ন হয়েছে। বর্তমান সময়ে চিকিৎসা ব্যবস্থার অনবদ্য টেকনোলজি এবং ডাক্তারদের সুদক্ষ হাতের কল্যাণে চমৎকার হয়েছে। যেন জীবন বদলে দেওয়া এক অভিজ্ঞতা। যা আগে দেখতে পারছিলাম না, তা এখন স্পষ্ট দেখতে পাচ্ছি। এই পৃথিবী বড় সুন্দর।”

অবশেষে অমিতাভ বচ্চন তাঁর চোখের অপারেশন করার পর সুস্থ আছেন এবং এদিকে তিনি করোনার টিকা নিয়ে নেওয়ায় অনেকটাই নিশ্চিন্তে তাঁর ভক্তবৃন্দরা।

Back to top button