নিউজবিনোদন

বলিউড অভিনেত্রী ‘আলিয়া ভাট’ করোনায় আক্রান্ত ,নেটদুনিয়ায় শুরু তুমুল জল্পনা !

কিছুদিন করোনা দমে থাকলেও ফের হানা দিয়েছে করোনা।কিছুদিন আগে বিউলউড এর অনেকেই কারণে আক্রান্ত হয়েছিলেন। বাপি লাহিড়ির covid টেস্ট এর রিপোর্ট পসিটিভ এসেছে।ফিটনেস ফ্রিক মডেল -অভিনেতা
মিলিন্দ সোমনও করোনায় আক্রান্ত হয়েছেন।

ফের বলিউড এ হানা দিয়েছে করোনা ?কিছুদিন আগে আলিয়া ভাট এর করোনা টেস্ট এর রিপোর্ট নেগেটিভ এসেছিলো ,কিন্তু ফের শোনা যাচ্ছে আলিয়া ভাট করোনা আক্রান্ত। কিন্তু অভিনেত্রী আলিয়া ভাট নিজে আনুষ্ঠানিক ভাবে কিছু শেয়ার করেননি। কিন্তু বিভিন্ন সূত্রে জানা গিয়েছে আলিয়া ভাট করোনা আক্রান্ত।

কিছুদিন আগে রণবীর কাপুর করোনা আক্রান্ত হয়েছেন। তারপর খবর পাওয়া গিয়েছিলো বলিউড এর পরিচালক সঞ্জয় লীলা বনশালিও কোভিডে আক্রান্ত হয়েছেন।এদিকে পরিচালকের সঙ্গে ‘গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি’- র শুটিং করছিলেন আলিয়া ভাট।সঞ্জয় এর কোভিড এ আক্রান্তের খবর পেয়ে কোভিড টেস্ট কোরান আলিয়া ভাট। সে সময় রিপোর্ট নেগেটিভ এসেছিলো। কিন্তু আবার গোপন সূত্রে জানা গিয়েছে , কোভিড আক্রান্ত হয়েছেন মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট।

রণবীর কাপুর এবং তাঁর খান্দানের অন্যান্য সদস্যরা আলিয়া ভাট এর জন্য স্পেশাল বার্থডে পার্টির প্ল্যান করেছিলেন। গত ১৫ ই মার্চ আলিয়া ভাট এর জন্ম দিন ছিল। কিন্তু হঠাৎ রণবীর এর কোভিড রিপোর্ট পসিটিভ আসায় পিছিয়ে যায় আলিয়ার বার্থডে সেলিব্রেশন। অন্যদিকে আলিয়া ভাট এবং রণবীর কাপুর কে প্রথম একসঙ্গে দেখা যাবে বাঙালি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘‘ব্রহ্মাস্ত্র’- ছবিতে।ছবির শুটিং এখনো বাকি রয়েছে। রণবীর করোনা কারণটা হওয়ার জন্য শুটিং পিছিয়ে গিয়েছে। ‘গাঙ্গুবাঈ’-এর শুটিংও আপাতত বন্ধ রয়েছে। আর এদিকে ‘গাঙ্গুবাঈ ‘- আর পুরো টিমের কোভিড টেস্ট করানো হয়েছে। এখন রিপোর্ট এর অপেক্ষা। তারপর সব ঠিক ঠাক করে আবার শুটিং এর কাজ শুরু করা হবে।

Back to top button