নিউজভাইরাল ভিডিও

অস্ট্রেলিয়ান বিচারকদের পান্তাভাত-আলু সেদ্ধ খাইয়ে ‘মাস্টারশেফ শোয়ে’ সেরার দৌড়ে বাঙালি কন্যা

প্রায় প্রত্যেক বাঙালি সকালে উঠে পান্তা -ভাত ও সাথে আলু সেদ্ধ ও মরিচ দিয়ে খেতে ভালোবাসে। বাংলার প্রত্যেক ঘরেই পান্তাভাত খাওয়ার প্রচলন আছে। পান্তা ভাতের সাথে থাকে আলু সিদ্ধ, কাঁচা লঙ্কা এবং পেঁয়াজ। আর এই সরল রেসিপি বাঙালি কন্যাকে পৌঁছে দিয়েছে সেরার লড়াইয়ে। অস্ট্রেলিয়ান বিচারকরা এই খাবার খেয়েই হয়েছেন কুপোকাত।

কিশওয়ার চৌধুরী নামে বাঙালি কন্যা ‘মাস্টারশেফ অস্ট্রেলিয়া’ তে অংশ গ্রহণ করে এই রেসিপি দিয়েই করেছেন বাজিমাত। অস্ট্রেলিয়ান বিচারকদের মন জয় করে নিয়েছে বাঙালি এই খাবার।বাঙালি কন্যা কিশ্বার চৌধুরী বিচারকদের জন্য এই খবর দিয়ে তিনি বলেন এটি এমন এক ধরনের খাবার, যা আপনি কোন রেস্টুরেন্টে পাবেন না।’

প্রসঙ্গত, কিশ্বার চৌধুরী হলেন বাংলাদেশী বংশদ্ভুত অস্ট্রেলিয়ান প্রতিযোগী। এর আগেও তিনি খিচুড়ি ও বেগুন ভর্তা খাইয়ে বিচারকদের মন জয় করেছিলেন বলে শোনা যায়। আর এবার তিনি পান্তা ভ্যাট খাইয়ে জায়গা করে নিলেন শেষ তিনে।

জনপ্রিয় ওই শোএর বিচারকের আসনে রয়েছেন মেলিসা লিওন, আন্দি এলেন, এবং জক যোনফ্রিল্লো নামের সন্মানীয় বিচারকরা। এর আগে কিশ্বার পরিবেশন করেছিলেন কালা ভুনা রেসিপি, মাছের ঝোল ও ফুচকা চটপটি যা তাকে খুব সহজেই এগিয়ে নিয়ে গেছে বিভিন্ন রাউন্ডে।

প্রসঙ্গত, লড়াকু এই কন্যা কিশ্বর চৌধুরী হলেন বিবাহিত। তার বয়স ৩৮ তার দুই কন্যা সন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by MasterChef Australia (@masterchefau)

Back to top button