নিউজবিনোদন

দেখতে দেখতে চলে গেল ১ বছর! বাবার বাৎসরিক কাজ সারল অভিষেক কন্যা সাইনা

নব্বইয়ের দশকে বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির একজন জনপ্রিয় অভিনেতা ছিলেন অভিষেক। তবে, পরের দিকে তাকে বড়পর্দায় দেখা না গেলেও দেখা যেত টেলিভিশনের পর্দায়। কিন্তু হঠাৎ করে ২০২২ সালের ২৪ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা। মাত্র ৫৮ বছর বয়সে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন অভিনেতা। একটা বছর হয়ে গেল অভিনেতা আমাদের ছেড়ে চলে গিয়েছেন।

আর তাই ১৪ মার্চ বাবার এক বছরের বাৎসরিক কাজ সারলো মেয়ে। অভিনেতা মারা যাওয়ার পর থেকে তারই একাউন্ট থেকে নানান ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সংযোগ রেখেছেন স্ত্রী সংযুক্তা। আর এবার অভিনেতার বাৎসরিক অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন নেটমাধ্যমে। ছবি শেয়ার করে সংযুক্তা ক্যাপশনে লিখেছেন যে, ‛ওঁর দিন, ওঁর মতো করে….সাঁইবাবা আমাদের পথ দেখানোর জন্য ধন্যবাদ’।

এছাড়াও এদিন এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতার স্ত্রী জানান যে, ‛অভির কথামতোই ঘরটা সাজিয়েছি। আমি আর অভি দুজনেই সাঁইবাবার ভক্ত। সেইমতো ৯ আর ১১ নম্বরটা লাকি মনে করি। এদিন ৯টা বাচ্চাকে খাওয়ানোর ব্যবস্থা করেছিলাম। স্বপ্নে মেনুটাও অভিই বলে দিয়েছে’। এদিনের মেনুতে ছিল লুচি, আলুরদম, ভাত, ডাল, ঝুরো আলুভাজা, দই মাছ, মটন কষা।

এদিন বাবার বাৎসরিক কাজ সারবার সময় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিষেক কন্যা সাইনা। কিন্তু সংযুক্তা তাকে সামলে নেন। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে অভিষেকের বাৎসরিক কাজের ছবি।

Back to top button