খেলানিউজ

শনিবার হঠাত্‍ই টুইটে অবসর ঘোষণা করে এই ব্যাটসম্যান, অবসর সংক্রান্ত টুইট নিয়ে মুখ খুললেন ফ্লেমিং

শনিবার হঠাত্‍ করেই আইপিএল থেকে অবসর ঘোষণা ভারতীয় ক্রীড়াক্ষেত্রে আলোড়ন তৈরি করেন চেন্নাই সুপার কিংসের অন্যতম সদস্য অম্বতি রায়ডু। তাঁর অবসর ঘোষণা ততটাও আলোড়িত করেনি যতটা করেছে তাঁর ১৫ মিনিটের মধ্যে সেই অবসরের টুইট ডিলিট করে দেওয়া।

পরে পরিস্থিতি সামাল দিতে সিএসকে-র মুখ্য আধিকারিক কাশী বিশ্বনাথন জানান, রায়ডু অবসর নিচ্ছেন না এবং তাঁদের সঙ্গেই থাকছে।

এই বিষয় নিয়ে মুখ খুলেছেন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং।

অম্বতি রায়ডুর টুইট নিয়ে সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং-এর প্রতিক্রিয়া
মুখ খুলেছেন স্টিফেন ফ্লেমিং, তিনি বলেছেন, ” সত্যি বলতে এটা হতাশা জনক ছিল না, এটা একপ্রকার চায়ের কাপে ঝড়েও মতো ছিল। কিন্তু আমি মনে করি এখন ও ঠিক আছে। এর্ প্রভাব শিবিরের মধ্যে পড়েনি।

রায়ডুর টুইট:
শনিবার হঠাত্‍ই অবসর ঘোষণা করে রায়ডু টুইটে লেখেন, “আমি খুশির সঙ্গে ঘোষণা করছি যে এটাই আমার শেষ আইপিএল হতে চলেছে। এই প্রতিযোগীতায় খেলার সুযোগ পাওয়ায় এবং দীর্ঘ ১৩ বছর দু’টো মহান দলের সঙ্গে জড়িত থাকতে পারায় আমি খুশি। মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে’কে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই এই অনবদ্য সফরের জন্য।”

চেন্নাই সুপার কিংসের মুখ্য আধিকারিকের বয়ান
রায়ডুর এই টুইটকে ঘিরে আলোচনা শুরু হতেই এই ঘটনা নজরে আসে সিএসকে ম্যানেজমেন্টের। রায়ডুকে এই টুইট ডিলিট করার নির্দেশ দেয় ম্যানেজমেন্ট পরে। চেন্নাই সুপার কিংসের মুখ্য আধিকারিক কাশী বিশ্বনাথন বলেন, “ভাল পারফর্ম না করতে পারার জন্য কিছুটা হতাশ রায়ডু। ফলে ভুল করেই ওই টুইটটা করে ফেলে ও। আমি পুরো বিষয়টা ওকে বুঝিয়েছি। রায়ডু অবসর নিচ্ছে না, ও আমাদের সঙ্গেই থাকবে

Back to top button