খেলানিউজ

শক্তি বাড়ছে দিল্লির, সুস্থ হয়ে শিবিরে যোগ দিচ্ছেন দিল্লির এই ব্যাটসম্যান

খুশির খবর দিল্লি ক্যাপিটালসের সমর্থকদের জন্য। সুস্থ হয়ে শিবিরে যোগ দিতে চলেছেন পৃথ্বী শ। টাইফয়েডে আক্রান্ত হয়ে রবিবার থেকে হাসপাতালে ভর্তি ছিলেন দিল্লি ক্যাপিটালসের এই ব্যাটসম্যান। এখন তিনি প্রায় সুস্থ এবং সেই কারণেই আবার দলের সঙ্গে যোগ দিতে চলেছেন। গুরুতর অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার আগে শেষ বার তিনি দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে নেমেছিলেন ১ মে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে।

ম্যাচটি ৬ রানে হেরেছিল লখনউ। শেষ তিন ম্যাচে দিল্লি ক্যাপিটালস সার্ভিস পাননি পৃথ্বীর।

তরুণ এই ক্রিকেটার সত্যিই অল্প কয়েক দিনের মধ্য়ে সেরে উঠেছেন এবং এর ফলে লিগের গুরুত্বপূর্ণ পর্যায়ে দিল্লি অনেকটাই আশ্বস্ত হতে পারে। পঞ্চদশ আইপিএল-এ যদিও সেই ভাবে নিজেকে মেলে ধরতে পারেননি পৃথ্বী শ। ৯ ম্যাচে ২৮.৭৭ গড়ে ২৫৯ রান করেছেন পৃথ্বী, তাঁর স্ট্রাইক রেট ১৫৯.৮৭। এই বারের আইপিএল-এ পৃথ্বী শ-এর ব্যাট থেকে এসেছে দু’টি অর্ধ শতরান।

দিল্লি ক্যাপিটালসের পরবর্তী ম্যাচ সোমবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। সূত্রের খবর, সেই ম্যাচে নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন পৃথ্বী শ। এই মুহূর্তে লিগ টেবলের পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। পরবর্তী দু’টি ম্যাচ জিতলে প্লে-অফের লড়াইয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বীদের কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারে দিল্লি।

Back to top button