দেশনিউজ

মোহালিতে ছোঁড়া হয়েছিল রকেট চালিত গ্রেনেড, এই ঘটনায় তদন্ত করছে পাঞ্জাব পুলিশ

মোহালিতে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা বিভাগের সদর দফতরের সামনে বিস্ফোরণ। পুলিশ সূত্রে জানাগেছে, একটি রকেট চালিত গ্রেনেড বা আরপিজি রাস্তা থেকে ছোঁড়া হয়েছিল যা মোহালিতে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা সদর দফতরের সামনের জানালার কাঁচ ভেঙে দিয়েছে। যদিও বিস্ফোরণটিকে ছোটখাটো বলে অভিহিত করেছে পাঞ্জাব পুলিশ!

তেমন বড় ক্ষয়ক্ষতি হয়নি মোহালি বিস্ফোরণে!
পাঞ্জাব পুলিশ ইন্টেলিজেন্স হেডকোয়ার্টার ৭৭ সেক্টর, এসএএস নগরে সোমবার সন্ধ্যায় একটি ছোটখাটো বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। যদিও এখনও পর্যন্ত বিস্ফোরণে কোনো বড় ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে পুরো বিষয়টির তদন্ত চলছে।

ফরেনসিক দল তলব!
এই ঘটনায় একটি ফরেনসিক দলকে ডাকা হয়েছে ঘটনার তদন্তে তথ্য সংগ্রহ করার জন্য। পুলিশ পুরো ঘটনাস্থল ঘিরে রেখেছে এবং এলাকায় বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। মোহালি পুলিশের পক্ষ থেকেই এই তথ্য জানানো হয়েছে।

কী বলছেন ঘটনার তদন্তে থাকা পুলিশ কর্তা?
ঘটনার তদন্তে থাকা পুলিশ কর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রকেট টাইপের কোনও বস্তু দিয়ে দূর থেকে গ্রেনেড ছুঁড়ে এই বিস্ফোরণটি ঘটানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে আরও স্পষ্ট করে বলা হয়েছে, গোয়েন্দা ভবনে একটি ছোটখাটো বিস্ফোরণ ঘটেছে। এবং বিষয়টির তদন্ত চলছে।

কী বলছেন পাঞ্জাবেন নতুন মুখ্যমন্ত্রী ভগবন্ত মান?
এদিন টুইটে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী লেখেন, মোহালিতে এই বিস্ফোরণের তদন্ত করছে পাঞ্জাব পুলিশ। যারা পাঞ্জাবের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার চেষ্টা করবে তাদের কোনওভাবেই রেহাই দেওয়া হবে না।

Back to top button