খেলানিউজ

অবিশ্বাস্য হলেও সত্যি! বাড়ির দু’তলা জুড়ে রয়েছে শুধু গাড়ি-বাইক, ধোনির কালেকশনের ছবি ফাঁস সোশ্যাল মিডিয়ায়

বেশিরভাগ লোকই জানেন যে ধোনি গাড়ি এবং বাইক পছন্দ করেন। কিন্তু তার গাড়ির গ্যারাজ কয়জন দেখেছে? সুযোগ পেয়ে চমকে গেলেন প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার ভেঙ্কটেশ প্রসাদ ও সুনীল জোশি। মাহি গ্যারেজে ঢোকার সাথে সাথে সবার চোখ বড় হয়ে যায়। মুহূর্ত ক্যামেরায় বন্দী.

ভেঙ্কতোষ প্রসাদ এই ভিডিওটি টুইটারে আপলোড করেছেন। আর একবার ভিডিও আপলোড হলেই ভিড় জমায়। ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির দুই তলা শুধু গাড়ি ও সাইকেলে ভর্তি। আবার, দ্বিতীয় তলাটি শুধুমাত্র মোটরসাইকেলের জন্য। বেশ কিছু দেশি-বিদেশি ব্র্যান্ডের মোটরসাইকেল সারিবদ্ধ।

উপর থেকে নেমে আসলেও চোখ প্রসারিত হবে। শক্তিশালী মোটরসাইকেল থেকে বিলাসবহুল গাড়ি। মাহির- যে কোন বড় শোরুম এই কালেকশন দেখলে হাল ছেড়ে দিবে। সেদিন রাঁচিতে ধোনির খামারে গিয়েছিলেন ভেঙ্কটেশ প্রসাদ। ভিডিওতে মহেন্দ্র সিংয়ের স্ত্রী ধোনি সাক্ষীও ছিলেন।

ভিডিওতে ভেঙ্কটেশ প্রসাদকে বলতে শোনা যায়, “এটা একটা বাইকের দোকান হতে পারত।” এই ভিডিওটি ইতিমধ্যে 11 লাখ এর বেশি ভিউ পেয়েছে।

তার ভক্তরা মাঝে মাঝে শুনেছেন যে তিনি সাইকেল খুব পছন্দ করেন। কিন্তু খুব কম লোকই তার গ্যারেজের ছবি দেখেছে। দৃশ্যটি সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশিত হওয়ার পর, হইচই শুরু হয়।

মহেন্দ্র সিং ধোনির কয়টি বাইক আছে?

একটি রিপোর্ট অনুসারে, এমএস ধোনির 100 টিরও বেশি মোটরসাইকেল রয়েছে। এর মধ্যে কাওয়াসাকি নিনজা এইচ 2, হারলে-ডেভিডসন ফ্যাটবয়, ডুকাটি 1098, ইয়ামাহা আরডি350, সুজুকি, বিএসএ গোল্ডস্টার এবং অন্যান্য।

গাড়ি সংগ্রহের ক্ষেত্রে ধোনির একটি আকর্ষণীয় সংগ্রহ রয়েছে। তিনি ইতালীয় ফেরারি থেকে জার্মান অডি, জাপানি মিতসুবিশি পাজেরো এবং ভারতীয় মাহিন্দ্রা পর্যন্ত বেশ কয়েকটি গাড়ির মালিক।

তাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভিনটেজ গাড়ি চালাতেও দেখা যায়। কয়েকদিন আগে মহেন্দ্র সিং ধোনিকে দেখা গিয়েছিল বিরল মিনি কুপারে। এই গাড়ি ছাড়াও তার নিসান জোঙ্গার মতো শক্তিশালী সামরিক যান রয়েছে। একটি যান যা একসময় ভারতীয় সেনাবাহিনীও ব্যবহার করত।

উপরে উল্লিখিত গাড়ি এবং মোটরসাইকেল ছাড়াও, তার একটি TVS রনিন রোডস্টারও রয়েছে যা 2022 সালে মুক্তি পাবে৷ হিন্দুস্তান অ্যাম্বাসেডর, ভারতীয় স্বয়ংচালিত ইতিহাসে একটি আইকনিক গাড়ি, প্রাক্তন ভারতীয় দলের অধিনায়কের গ্যারেজেও রয়েছে৷

Back to top button