নিউজ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি অগাধ ভক্তি, এক মাসে ৯ লাখ ৯ হাজার বার ‘মোদী মোদী’ লিখলেন বৃদ্ধ

উত্তর প্রদেশের আমেঠীর বাসিন্দা শত্রুঘ্ন বারানওয়াল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি অগাধ ভক্তির কারণে এক মাসে ৯ লাখ ৯ হাজার বার ‘মোদী মোদী’ লিখেছেন। তাঁর এই কর্মকাণ্ড নিয়ে সারা দেশে শুরু হয়েছে জোর চর্চা।

৬৮ বছর বয়সী শত্রুঘ্ন বারানওয়াল জানান, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজকর্মে মুগ্ধ। তাঁর মতে, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অনেক উন্নতি করেছে। বিশেষ করে, রামমন্দির নির্মাণের মতো যুগান্তকারী কাজ তাঁর নেতৃত্বেই সম্ভব হয়েছে।

শত্রুঘ্ন বারানওয়াল জানান, তিনি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে প্রথমেই ‘মোদী মোদী’ লিখতে শুরু করেন। তিনি বলেন, তিনি প্রধানমন্ত্রীকে ভগবানের মতো মনে করেন। তাঁর মতে, প্রধানমন্ত্রী দেশ ও সমাজের জন্য যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, তার জন্য তিনি মোদীকে হৃদয় থেকে ভালোবাসেন।

শত্রুঘ্ন বারানওয়ালের এই কর্মকাণ্ড নিয়ে সারা দেশে শুরু হয়েছে জোর চর্চা। অনেকেই তাঁর ভক্তির প্রশংসা করেছেন। আবার অনেকেই তাঁর এই কর্মকাণ্ডকে হাস্যকর বলে মনে করেছেন।

শত্রুঘ্ন বারানওয়ালের এই কর্মকাণ্ড প্রমাণ করে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা এখনও তুঙ্গে। তাঁর প্রতি মানুষের ভক্তির কোনও সীমা নেই।

Back to top button