নিউজ

হাসপাতালের উন্নয়ন থেকে জল-আলো, বসিরহাটের উন্নতিতে কী কী করেছেন সাংসদ নুসরত?

বসিরহাটের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের বিরুদ্ধে কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে। যদিও নুসরত দাবি করেছেন, তিনি কোনও অনিয়মের সঙ্গে জড়িত নন।

২০১৯ সালে, নুসরত জাহান বসিরহাটের সাংসদ নির্বাচিত হন। সাংসদ হিসেবে, তিনি তার এলাকায় বিভিন্ন প্রকল্পে অর্থ বরাদ্দ করেছেন। এই প্রকল্পগুলির মধ্যে রয়েছে:

1.বসিরহাট জেলা হাসপাতালে আইসিইউ ভেন্টিলেটর বসানো

2.বসিরহাট কলেজে স্মার্ট ক্লাসঘর তৈরি করা

3.বসিরহাটের বিভিন্ন জায়গায় সিসিটিভি বসানো

4.বসিরহাটের বিভিন্ন জায়গায় পানযোগ্য জলের ব্যবস্থা করা

5.বসিরহাটের বিভিন্ন জায়গায় সোলার আলো বসানো

এই প্রকল্পগুলির জন্য নুসরত জাহান মোট ১৭ কোটি টাকা বরাদ্দ পেয়েছেন। এর মধ্যে তিনি ৭ কোটি ৩৭ লাখ টাকা খরচ করেছেন। বাকি টাকা খরচের জন্য এখনও তার কাছে সময় আছে।

২০২১ সালে, নুসরত জাহানের বিরুদ্ধে কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠে। এই অভিযোগের ভিত্তিতে, নুসরত জাহানকে গ্রেফতার করা হয়। তবে, কিছুদিন পরেই তাকে জামিন দেওয়া হয়।

নুসরত জাহানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগটি এখনও তদন্তাধীন। তদন্তের ফলাফলের উপর নির্ভর করে নুসরত জাহানকে দোষী না নির্দোষ প্রমাণিত হতে পারে।

সাংসদ হিসেবে নুসরত জাহানের কাজকে অনেকে প্রশংসা করেছেন। তারা বলেছেন, নুসরত জাহান তার এলাকার মানুষের জন্য অনেক কিছু করেছেন। তবে, নুসরত জাহানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগটিও অনেকে গুরুত্ব সহকারে নিয়েছে। তারা বলেছেন, যদি নুসরত জাহান প্রতারণায় জড়িত হন, তাহলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

Back to top button