লাইফস্টাইল

জন্মাষ্টমীর দিনে পাঠ করুন এই একটি বিশেষ মন্ত্র, সংসারের অর্থনৈতিক সংকট দূর হবে

আজ জন্মাষ্টমী। অনেকের বাড়িতেই গোপাল পূজিত হয়ে থাকেন। যারা ঘটা করে গোপাল পুজো করতে পারেন না তারা অবশ্যই একটি মূর্তি কিনে আনতে পারেন। আপনার সাধ্যমত গোপালকে প্রসাদ দিতে পারেন। গোপাল পূজার দিন অবশ্যই এই একটি মন্ত্র আপনি জপ করতে পারেন। এই একটি মন্ত্র আবার জীবনকে পাল্টে দিতে পারে। অর্থনৈতিক সমৃদ্ধি আনতে পারে। বর্তমান পরিস্থিতিতে প্রত্যেকটি ঘরে ঘরে অর্থনৈতিক সমৃদ্ধি আসা খুবই প্রয়োজনীয় হয়ে পড়েছে। অর্থনৈতিক সংকটের কারণে ঘরে ঘরে নানান রকম সাংসারিক ইত্যাদি দেখা যাচ্ছে।

জন্মাষ্টমীর দিন অবশ্যই গোপালের সামনে হলুদ বস্ত্রে বসুন। পরিষ্কার কাপড় পরিষ্কার মনে গোপালের থেকে সমস্ত মনস্কামনা চাইতে পারেন। আপনি যদি মন ভরে গোপালকে ডাকেন, তাহলে আপনার সমস্ত মনষ্কামনা পূর্ণ হবে। তবে পুজো করার পাশাপাশি আপনি যদি এই একটি মন্ত্র জপ করেন তাহলে আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে।

আজকের দিনে ঘরে ঘরে গোপাল পূজিত হন। কিন্তু গোপাল ঠাকুর পুজো করার কয়েকটি নিয়ম আছে। নিয়ম যদি আপনি মেনে চলতে না পারেন বা না নিয়ম মেনে নিয়ে আপনি যদি গোপালের পুজো করেন, তাহলে কিন্তু হিতে বিপরীত হতে পারে। তাই সমস্ত নিয়ম মেনে গোপাল ঠাকুরকেও হলুদ বস্ত্র দিয়ে সাজিয়ে সুন্দর করে আপনি পুজো করুন। পুজো করার সময় একটি মন্ত্র আপনাকে বলতে হবে। মন্ত্রটি হলো, ‘হে কৃষ্ণ করুণা সিন্ধু দীনবন্ধু জগৎপথে গোপেশ গোপিকাকান্ত রাধাকান্ত নমস্তুতে’।

Back to top button