লাইফস্টাইল

ঠোঁটে অস্ত্রোপচার করতে গিয়ে আসে ফোন, তারপরেই বাধে বিপত্তি! অর্ধেক অস্ত্রপ্রচার করেই বের হলেন জনপ্রিয় মডেল

ফের আলোচনায় পাকিস্তানের জনপ্রিয় টিকটকার হারিম শাহ। সম্প্রতি অর্ধেক অস্ত্রোপচারকৃত ঠোঁট নিয়ে এক ভিডিওতে হাজির হন তিনি।

ভিডিওতে এই টিকটকারকে ওপরের ঠোঁট স্ফিত অবস্থায় দেখা যায়। পাকিস্তানের জনপ্রিয় এই টিকার বলেন, ঠোঁটে অস্ত্রোপচারের জন্য তিনি ক্লিনিকে ছিলেন। কিন্তু অস্ত্রোপচারের একপর্যায়ে তিনি পাকিস্তান থেকে ফোন পান।

ওই ফোনকলে তাকে বলা হয়, পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি তার সব ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে। এরপর চিন্তিত হয়ে তিনি ক্লিনিক ত্যাগ করেন। কারণ ঠোঁট মোটা করার এই অস্ত্রোপচার খুবই ব্যয়বহুল। খবর জিও নিউজের।

এর আগে গত ১০ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি ভিডিও আপলোড করেন। ওই ভিডিওতে হারিম শাহকে দুই হাতে ব্রিটিশ পাউন্ড প্রদর্শন করতে দেখা যায়। এরপর পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন কর্তৃপক্ষ দেশ থেকে বিপুল অর্থ সরানোর অভিযোগে তার বিরুদ্ধে তদন্ত শুরু করে তার ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ ঘোষণা করে।

প্রসঙ্গত, শোবিজ অঙ্গনের তারকারা প্লাস্টিক সার্জারি, লিপ ইনজেকশনসের মতো বিভিন্ন প্লাস্টিক বিউটির ট্র্যাপে পড়ে যান। প্রথম সারির তারকা থেকে শুরু করে অনেকে এই অস্ত্রোপচারের সাহায্য নিয়ে সৌন্দর্য, গ্ল্যামার বাড়িয়ে থাকেন।

Back to top button