বিনোদন

‘এনজয় করেছি, এগিয়ে গিয়েছি’… রেখা থেকে জিনাত আমান, অ্যাফেয়ার নিয়ে অকপট ইমরান খান

পাকিস্তানের প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক ইমরান খান। তিনি নিজের নেতৃত্বে ১৯৯২ সালে পাকিস্তানকে ওয়ার্ল্ডকাপ জিতিয়েছিলেন। তিনি নিজের সময়ের সবথেকে জনপ্রিয় প্লেয়ারের মধ্যে একজন ছিলেন। মেয়েদের হার্টথ্রব হয়ে উঠেছিলেন। নিজের প্লেবয় ইমেজ ও হেয়ার স্টাইলের জন্য সেই সময় খুব জনপ্রিয় ছিলেন ইমরান খান।

তবে জনপ্রিয় এই ক্রিকেটারকে নিয়ে বিভিন্ন মিথ ছড়িয়ে রয়েছে। বলা হয় যে সেই সময় ইমরান খান যখন ক্রিকেট খেলার জন্য মাঠে নামতেন সেই সময় লক্ষ লক্ষ তরুণী টিভির পর্দায় চোখ রাখতেন তাকে দেখার জন্য। এমনও শোনা যায় যে ইমরান খান নিজের ব্যক্তিগত জীবনে একাধিক বলিউড অভিনেত্রীর সাথে ডেটিং করেছেন। দেখে নেওয়া যাক সেই বলিউড অভিনেত্রীদের নাম যাদের সাথে ইমরান খানের নাম জড়িয়েছিল।

বলিউড অভিনেত্রী রেখার সাথে ইমরান খানের সম্পর্ক নিয়ে ছড়িয়ে রয়েছে অনেক গল্প। ইমরান খান নিজেই একটি পুরোনো সাক্ষাৎকারে রেখার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। আর সেই সাক্ষাৎকারেই ইমরানখান বেশ কিছু চমকে দেওয়া তথ্য জানিয়ে ছিলেন।

৭০ ও ৮০ দশকের হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রেখা। এই সময় ইমরান খানের সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। রেখা ও ইমরান সম্পর্কিত বিভিন্ন নিবন্ধ সেই সময় বিভিন্ন পত্রিকায় ছাপা হয়। আর এই প্রসঙ্গে ইমরান খান বলেছেন ‘আমি কিছু সময়ের জন্য অভিনেত্রীর সঙ্গ পছন্দ করেছি। আমি উপভোগ করেছি এবং এগিয়ে গেলাম। একজন চলচ্চিত্র অভিনেত্রীকে বিয়ে করার কথা ভাবতেও পারি না।’

এরপর এটাও গুজব রটেছিল যে ইমরান খান ও জিনাত আমানের মধ্যে ছিল বিষেশ সম্পর্ক। সেই সময় ইমরান খানের সাথে জিনাত ডেট করেছিলেন বলে গুঞ্জন শোনা যায়। সেই সময় ভারতীয় সংবাদ মাধ্যমে গরম খবর হিসেবে ছড়িয়ে পরে এ ইমরান খান তার ২৭ বছরের জন্মদিন একান্তে জিনাতের সাথেই কাটান। যদিও দুজনের কখনই মধ্যে কেউই সেই কথা স্বীকার করেননি।

এরপর একে একে উঠে আসে শাবানা আজমীর নাম ও বাংলায় অভিনেত্রী মুনমুন সেনের কথাও তবে অফিসিয়াল ভাবে ইমরান খান বা অভিনেত্রীদের মধ্যে কেউই স্বীকার করেননি তাদের সম্পর্কের কথা।

Back to top button