বিনোদনভাইরাল ভিডিও

কেক কেটেই জন্মদিন পালন করা হল ইউভানের দাদার! সঙ্গে ছিলেন শুভশ্রী, রইলো ভিডিও

মায়ের কাছে সকলেই সন্তান আর সন্তান মানেই যে তাকে মানুষ হবে তা তো নয় তাই না। মানুষ পশুদেরকে ভালোবাসলে তারাই কোনো বেইমানি করবে না। সেরকম অভিনেত্রী শুভশ্রী’র পোষ্য জিলাটো হল চিহুয়াহুয়া প্রজাতির সারমেয়। জিলাটোই হল রাজ ও শুভশ্রীর প্রথম সন্তান।বর্তমানে সে আট বছরে পা দিল। ইউভানকে প্রায়ই পাহারা দেয় জিলাটো। কখনও কখনও দেখা যায়, জিলাটোকে ইউভানের সঙ্গে খুব খেলা করতে।এদিন জিলাটোর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটলেন শুভশ্রী।

অভিনেত্রী যে ভিডিও বানিয়েছেন সেই ভিডিওতে জিলাটোকে দেখা যায় ইউভানের সাথে খেলতে। কিন্তু কুকুরের পক্ষে চকলেট স্বাস্থ্যকর নয়। জিলাটো তো লোভনীয় দৃষ্টিতে কেক খাওয়ার অপেক্ষায় ছিল। এছাড়াও তাকে দেখা গেল ডগফুড খেতে। জন্মদিনের ভিডিও বানিয়ে অভিনেত্রী শেয়ার করলেন ইনস্টাগ্রামে। সেই রিলে শুভশ্রী ব্যবহার করেছেন ‘মেরি দুনিয়া তুহি রে’ গানটি। রিলে দেখা যাচ্ছে জিলাটোর দুষ্টুমি।সে ঘরের এদিক থেকে ওদিক দৌড়ে বেড়াচ্ছে।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে।আবার বিধায়ক ও পরিচালক রাজ অন্যদিকে ‘ফেলনা’-র কাজেও ব্যস্ত আছেন তিনি।

Back to top button