বিনোদন

১০ মাস পূর্ণ করল ইউভান, ছেলেকে ভালোবাসায় ভরিয়ে ছবি পোস্ট শুভশ্রীর

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

বাচ্চারা সত্যিই অতুলনীয়। বাচ্চা কে না ভালোবাসে। সকলেই তাদেরকে ভালোবাসে। কারণ তারা নিষ্পাপ তাদের মন পরিষ্কার সাদা পাতার মত। গতকাল ছিল রথ যাত্রা।আর এদিন ১০ মাস পূর্ণ হয়েছে। এদিন একমাত্র ছেলেকে ভালোবাসায় ভরিয়ে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ছবিতে শুভশ্রী ‘রাজপুত্র’-কে শান্তি মনে ঘুমতো দেখা গেল। সাদা রঙা হাফ টি-শার্ট পরে ব্ল্যাঙ্কেট চাপা দিয়ে আরাম করে ঘুমের দেশে ইউভান। এই ছবি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছে- ‘আমার রাজপুত্রের তরফে তোমাদের সকলকে জানাই শুভ রাত্রি’। সঙ্গে হ্যাশট্যাগে অভিনেত্রী যোগ করেন, ‘১০ মাস পূর্ণ করল’।

ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। এমনকি ১০ মাস পূর্তির শুভেচ্ছা জানালেন বড়মাসি দেবশ্রীও। প্রসঙ্গত, শুভশ্রী মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে।আবার বিধায়ক ও পরিচালক রাজ অন্যদিকে ‘ফেলনা’-র কাজেও ব্যস্ত আছেন তিনি।

 

Back to top button