বিনোদন

বাবা-মায়ের সঙ্গে তুমুল নাচ ইউভানের! প্রকাশ্যে আসতেই ভাইরাল ঝড়ের গতিতে

ইউভান। বাংলা চলচ্চিত্রের একজন অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র ছেলে ইউভান। একমাত্র স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়েই বাংলা সিনেমা জগতে প্রবেশ করেন এবং তার প্রথম ছবিই হিট হয়। তিনি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান কিন্তু আজকে সফলতার পরে নেই কোনো অহংকার।কাজে যতই ব্যাস্ত থাকুক না কেন ছেলের খবর না নিয়ে কি থাকা যায়। রাজের একমাত্র চোখের মনি ইউভান। দেখতে দেখতে ৭ মাসও কেটে গিয়েছে ইউভানের৷ ছোট থেকেই ইউভান সেলিব্রিটি’র তকমা পেয়ে গিয়েছে । তারকা সন্তান হিসেবে তার খ্যাতি তো থাকবেই ।

কিছুদিন আগে অন্নপ্রাশন ছিল ইউভানের। যেখানে বাবা-মায়ের সঙ্গে বেশ আনন্দ করতে দেখা গিয়েছে ইউভানকে। সম্প্রতি রাজ চক্রবর্তী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বাবা রাজ্ চক্রবর্তী ও মা শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে চুটিয়ে নাচ করছেন ছোট্ট ইউভান। যদিও রাজ্রা চক্রবর্তীর কাঁধে ছিল এই খুদে। রাজের হালিশহরের দেশের বাড়িতে ধূমধাম করে সেই উৎসব পালন করা হয়েছিল ।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। মন ছুঁয়ে যায় নেটিজেনদের। তবে এবার প্রথম নয়, প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে রাজ্-শুভশ্রী পুত্র। তার প্রতিটি মুহূর্ত যেন চুটিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button