বিনোদন

উপচে পড়ছে যৌবন, ক্যামেরা অন রেখেই অর্ধ নগ্ন দিশা পাটানি, ‘সেক্সি’ পোজে ফের ভাইরাল বলি নায়িকা

বলিউড অভিনেত্রী দিশা পাটানি ফের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন। তিনি অভিনয়ের জন্য যতটা চর্চায় থাকেন তার থেকে বেশি চর্চায় থাকেন নিজের হটনেস যুক্ত বোল্ড ফটোশুট এর জন্য। অভিনেত্রী দিশা পাটানি বর্তমানে ন্যাশনাল ক্রাশ।

দিশা তার নিজের চেহারার জন্য অনেক পরিশ্রম করেন। তার মারকাটারি ফিগার এর যৌন আবেদন যে কোনো বড় মাপের বিকিনি মডেলকে পিছনে ফেলে দিতে পারেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার বিভিন্ন ছবি গুলি দেখলেই বোঝা যায় তার অর্ধেক সময় জিমেই কেটে যায়। কখনো দেখা যায় জিম সুট পরে ভারী কসরত করছেন আবার কখনো যোগায় মন দিতে দেখা যায় অভিনেত্রীকে। শুধু তাই নয় ,ডায়েটেও বিশেষ খেয়াল রাখেন অভিনেত্রী দিশা পাটানি।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। অন ক্যামেরার সামনে অর্ধ নগ্ন হয়ে সেক্সি পোজে ভাইরাল হয়েছেন এই অভিনেত্রী। শরীরে ফিনফিনে কালো পোশাক। যার মধ্যে দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে শরীরী ভাঁজ। উন্মুক্ত স্তনের একাংশ বের করে সেক্সি পোজ দিয়েছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি।ছবিটিতে যেন যৌবন উপচে পড়ছে দিশার।

ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়না। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। দিশাকে এমন লুকে দেখে যেন চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। তাদের প্রিয় অভিনেত্রীকে এমন লুকে দেখে যেন রাতের ঘুম উড়ে গিয়েছে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by disha patani (paatni) (@dishapatani)

Back to top button